Sylhet Today 24 PRINT

ভার্থখলায় ব্র্যাকের ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত

নিউজ ডেস্ক |  ৩০ অক্টোবর, ২০১৫

ব্রাকের অর্থায়নে সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের তত্ত্বাবধানে সিলেট নগরীর দক্ষিণ সুরমা ২৬নং ওয়ার্ড কাউন্সিলর এর সার্বিক সহযোগিতায় ভার্থখলাস্থ অফিসে হত দরিদ্র, সুবিধা বঞ্চিত মানুষদের জন্য দিনব্যাপী ফ্রি চক্ষু শিবির ক্যাম্প ও বিনামূল্যে ওষধু প্রদান অনুষ্ঠান  ২৯ অক্টোবর বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। এ সময় ১৬০ জন রোগীর মধ্য থেকে ৫২ জন রোগীকে অপারেশনের জন্য নির্বাচিত করা হয়। 

ফ্রি চক্ষু শিবির ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ তৌফিক বকস লিপন বলেছেন, চোখ মানুষের অমূল্য সম্পদ। চোখের সমস্যা দেখা দিলে কোন কাজই করা যায় না। তাই চোখের সঠিক পরিচর্যা করার জন্য সকলকেই সচেতন হওয়ার আহবান জানান। আমাদের দেশের গরীব দরিদ্র অসহায় মানুষ প্রতিদিন যা আয় করে তা দিয়ে পরিবার চালাতে হিমশিম খায়। এমন অবস্থায় চোখে সমস্যা দেখা দিলেও চিকিৎসা গ্রহণ করতে পারেন না।

এমনি এক সময় ব্রাকের অর্থায়নে সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের তত্ত্বাবধানে ফ্রি চক্ষু শিবিরের আয়োজন প্রশংসার দাবিদার। তিনি এ ধরনের মানবসেবামূলক কার্যক্রম অব্যাহত রাখতে ব্রাক কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের ডাঃ খলিলুল্লাহ, হিসাব রক্ষণ কর্মকর্তা খন্দকার আব্দুল হাফিজ, ফিল্ড অফিসার রুবেল আহমদ ও হাবিবুর রহমান সাজু, বিশিষ্ট সমাজসেবী রাজনীতিবিদ হাজী মাহমুদ আলী সাধু, ২৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহেদ আহমদ, আব্দুল লতিফ দিপু, ওয়ার্ড সচিব সুলতান আহমদ প্রমুখ। শেষে রোগীদের মধ্যে বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.