Sylhet Today 24 PRINT

মোগলাবাজার থানায় ওপেন হাউজ ডে

সংবাদ বিজ্ঞপ্তি  |  ১৮ ডিসেম্বর, ২০২০

সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানা প্রাঙ্গণে শুক্রবার বিকেলে মোগলাবাজার থানার ওপেন হাউজ ডে-২০২০ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন এসএমপির পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সুহেল রেজা পিপিএম, জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (মোগলাবাজার থানা) পলাশ রঞ্জন দে ছড়াও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোগলাবাজর থানা ও দক্ষিণ সুরমা থানা এলাকার জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অত্র এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজেদের বক্তব্য পুলিশ কমিশনারের সম্মুখে উপস্থাপন করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

পুলিশ কমিশনার জানান, স্থানীয় জনগণের প্রত্যক্ষ সহযোগিতা ছাড়া মাদক ও জুয়া খেলার মত অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভবপর নয়। এই বিষয়ে সকলের সহযোগিতা ও এগিয়ে আসার আহবানও তিনি জানান। প্রতি মাসের ১৮ তারিখে মোগলাবাজার থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে মর্মে তিনি ঘোষণা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.