Sylhet Today 24 PRINT

সিলেটে প্রতিবন্ধিদের মধ্যে অর্থ ও শীতবস্ত্র প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৯ ডিসেম্বর, ২০২০

সিলেটে প্রতিবন্ধীদের মধ্যে আর্থিক সহযোগীতা ও শীত বস্ত্র প্রদান করা হয়েছে। শনিবার সকালে সিলেট জেলা পরিষদে অগ্রদূত ছাত্র পরিষদ, সিলেট-এর দশ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে এসব সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সাফল্যের দশ বছর নামে একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচনও করে।

এ উপলক্ষ্যে সংগঠনের সভাপতি কাবিল আহমদ ইমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অগ্রদূত ছাত্র পরিষদের উপদেষ্টা ও বারাকা পতেজ্ঞা পাওয়ার লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আনন্দ টুরিজমের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল, কানাইঘাট প্রেসক্লাব সভাপতি জনাব শাহজাহান সেলিম বুলবুল, সিলেট বাংলা ট্যুরস পরিচালক ও সিনিয়র সহ-সভাপতি দক্ষিন সুরমা প্রেসক্লাব জনাব হুমায়ুন কবির লিটন, নির্বাহী পরিচালক, জয়তুন ওয়েলফেয়ার  ট্রাষ্ট শাহিন আহমদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি জনাব গুলজার আহমদ হেলাল, সমাজ সেবক ও শিক্ষানুরাগী ইসমাইল হুসেন, সিলেট মানব কল্যাণ সংস্থার সভাপতি আলি আকবর, অগ্রদূত ছাত্র পরিষদের সিনিয়র সহ-সভাপতি আহমদ হুসাইন।

অর্থ সম্পাদক ইয়াসির আরাফাতের পবিত্র কোরআন তেলাওয়াত ও সহ-সভাপতি মোঃ আব্দুল রাবু'র শুভেচ্ছা বক্তব্যে শুরু হওয়া আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন অগ্রদূত ছাত্র পরিষদের উপদেষ্টা সালমান সাবের,রাসেল আহমদ, কাওসার খান প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.