Sylhet Today 24 PRINT

জগন্নাথপুরে সাহিত্য আড্ডা

জগন্নাথপুর প্রতিনিধি |  ২০ ডিসেম্বর, ২০২০

জগন্নাথপুরের সামাজিক সংগঠন স্টুডেন্ট’স কেয়ার জগন্নাথপুর এর উদ্যোগে  পারস্যের বিখ্যাত মহাকবি ও দার্শনিক জালাল উদ্দিন রুমির প্রয়াণ দিবস উপলক্ষে “রুমীর সন্ধানে সাহিত্য আড্ডা এবং সমাজকর্মী সংবর্ধনা অনুষ্ঠান” অনুষ্ঠিত হয়েছে।

শনিবার পৌর মিলনায়তনে স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুরের কার্যনির্বাহী পরিষদের সভাপতি মাসুম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল হোসেনের পরিচালনায় এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন বিশিষ্ট কবি‚ সাহিত্যিক‚ অনুবাদক ও উপ-পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল সিলেটের রফিকুল রনি।

বিজ্ঞাপন

বিশেষ আলোচক হিসেবে বক্তব্য দেন কবি ও গবেষক  মালেকুল হক‚ বিশিষ্ট কবি ও কথা সাহিত্যিক মোহাম্মদ মহিউদ্দিন‚ স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুরের প্রতিষ্ঠাতা সদস্য এম শামিম আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের স্থায়ী কমিটির সদস্য সাইফুর রহমান মিনহাজ‚ কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি জহিরুল ইসলাম মুন্না‚ জগন্নাথপুর ফুটবল এসোসিয়েশন এর অর্থ সম্পাদক মইনুল হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আলি হোসাইন‚ অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন যুগ্ম সম্পাদক (২য়) কামরুল হাসান সাজু।

অনুষ্ঠানে সামাজিক কল্যাণমূলক কাজে অংশগ্রহণের জন্য  আদর্শ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি  আনোয়ার হোসেন‚ স্টুডেন্ট’স কেয়ার জগন্নাথপুর এর সহ সভাপতি এনাম উদ্দিন‚ বনগাঁও ষোলঘর সংগঠনের সভাপতি ইমাদ উদ্দিন আকাশ এবং সমাজকর্মী হাবিবুর রহমান কে আমির-সালেহা এডুকেশন ট্রাস্টের এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

পরে স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুরের পক্ষে  উপস্থিত শ্রোতাদের মধ্যে সাহিত্য বিষয়ক শতাধিক  বই উপহার দেয়া হয়৷।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.