Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির ২০২১ সালকে বরণ

সংবাদ বিজ্ঞপ্তি |  ০২ জানুয়ারী, ২০২১

লিডিং ইউনিভার্সিটিতে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে ইংরেজি নববর্ষ ২০২১ সালকে স্বাগত জানানো হয়। পরে লিডিং ইউনিভার্সিটিতে ইংরেজি নববর্ষ বরণ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে কেক কাটা, মিষ্টি বিতরণ ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডেপুটি রেজিস্ট্রার মো.  কাওসার হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী।

বিজ্ঞাপন

লিডিং ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য বনমালী ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য সৈয়দ আব্দুল হাই,  সৈয়দ আব্দুল হান্নান, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. আবেদ হোসেন, উপাধ্যক্ষ প্রফেসর ডা. একে এম দাউদ, পরিচালক প্রফেসর ডা. তারেক আজাদ, বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড এর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের (চিকিৎসক প্রতিনিধি) ডা. ইমদাদুল হক।
 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক  ড. এম রকিব উদ্দিন, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন, বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.