Sylhet Today 24 PRINT

বন্দরবাজার-চৌহাট্টা সড়ক সৌন্দর্য্যমন্ডিত করায় সিসিককে সিলেট চেম্বারের ধন্যবাদ

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৩ জানুয়ারী, ২০২১

সিলেট নগরীর বন্দরবাজার থেকে চৌহাট্টা পর্যন্ত রাস্তাকে উন্নত দেশের আদলে সৌন্দর্য্যমন্ডিত করায় এবং শহরের গুরুত্বপূর্ণ রাস্তা সমূহকে হকারমুক্ত করায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সংশ্লিষ্ট সকলকে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) দুপুরে সচিব মো. গোলাম আক্তার ফারুক স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই ধন্যবাদ জানান চেম্বার সভাপতি আবু তাহের মো. শোয়েব।

এতে চেম্বার সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন, সিলেট শহরের ফুটপাত দখলমুক্ত করণ, যানজট নিরসন ও সৌন্দর্যবর্ধন, চৌহাট্টা থেকে জিন্দাবাজার পর্যন্ত রাস্তাকে মডেল রোড করা জন্য সিলেট চেম্বার অব কমার্স দীর্ঘদিন যাবত দাবী জানিয়ে আসছে। সিটি করপোরেশনের উদ্যোগে ব্যবসায়ীদের দাবী বাস্তবায়িত হওয়ায় সিলেটের ব্যবসায়ী মহল আনন্দিত।

এ ছাড়াও তিনি ইতিপূর্বে যারা সিলেট চেম্বারের দাবীর সাথে একাত্মতা পোষণ করেছেন তাদের প্রতি বিশেষ করে সাবেক অর্থমন্ত্রী, বর্তমান পররাষ্ট্রমন্ত্রী, সংসদ সদস্যবৃন্দ, স্থানীয় প্রশাসন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, সুশীল সমাজ ও ব্যবসায়ী মহলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।    

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.