Sylhet Today 24 PRINT

খেলা শুধু শরীর নয় মনেরও স্থবিরতা দূর করে : পুলিশ কমিশনার

সংবাদ টাইগার্সের লােগাে ও জার্সি উদ্বােধন

সিলেটটুডে ডেস্ক |  ০৭ জানুয়ারী, ২০২১

সিলেট মেট্রােপলিটন পুলিশ কমিশনার মাে: নিশারুল আরিফ বলেছেন, ক্রীড়ায়োজনে পুলিশের সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, খেলা শুধু শরীর নয় মনেরও স্থবিরতা দূর করে প্রাণচাঞ্চল্যে জীবনকে ভরে দেয়। মন ও শারীরের সক্ষমতা বৃদ্ধির জন্য যেকোনো খেলাকে স্বাগত জানায় সিলেট মহানগর পুলিশ। তবে সবই হতে হবে স্বাস্থ্যবিধি যথাসম্ভব অনুসরণ করে। কারণ করোনার সংকট এখনো কেটে যায়নি।

বুধবার সন্ধ্যায় নগরীর একটি পাঁচতারকা হােটেলে মাহা ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল সংবাদ টাইগার্সের লোগো ও জার্সি উম্মোচনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের অংশগ্রহণে এ টুর্নামেন্টকে স্বাগত জানিয়ে পুলিশ কমিশনার বলেন, মহানগর পুলিশের কোনো সহযোগিতা প্রয়োজন হলে তা অবশ্যই করা হবে। এই প্রতিযোগিতা যেন আনন্দমুখর হয় এই প্রত্যাশা করেন তিনি।

সংবাদ টাইগার্সের চেয়ারম্যান ও দৈনিক সংবাদের বিশেষ প্রতিনিধি আকাশ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রােজভিউ হােটেলের পরিচালক কবির উদ্দিন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সিনিয়র সদস্য ও ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, সংবাদ টাইগার্সের উপদেষ্টা ও ইমজার সাবেক সভাপতি মইনুল হক বুলবুল।

সংবাদ টাইগার্সের সমন্বয়কারী বিমান তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন দলের ম্যানেজার আনিস রহমান। এরপর শুভেচ্ছা বক্তব্য দেন রােজভিউ হােটেলের হেড অব সেল্স এন্ড মার্কেটিং ডাল্টন জহির, দলের অধিনায়ক ও ইমজার ভারপ্রাপ্ত সভাপতি মঈন উদ্দিন মনজু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের চিফ কাে-অর্ডিনেটর প্রদীপ পুরকায়স্থ দীপু।

অনুষ্ঠান শেষে দলের প্রধান কােচ জাহেদ আহমদকে সঙ্গে নিয়ে জার্সি উদ্বােধন করেন অতিথিবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.