Sylhet Today 24 PRINT

প্রকাশক হত্যার প্রতিবাদে শাবিতে বিক্ষোভ সমাবেশ

শাবি প্রতিনিধি |  ০৩ নভেম্বর, ২০১৫

প্রগতিশীল লেখক,ব্লগার ও প্রকাশকদের উপর মৌলবাদী জঙ্গিগোষ্ঠির নৃশংস হামলা ও হত্যার প্রতিবাদে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সম্মিলিত সাংস্কৃতিক জোট বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্যানারে মিছিলটি কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে থেকে শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক ঘুরে এসে একই স্থানে সমাবেশে মিলিত হয়।

সম্মিলিত সাংস্কৃতিক জোট আহবায়ক গিয়াস বাবুর পরিচালনায় মিছিল পরবর্তি সমাবেশে বক্তব্য রাখেন, শিখরের সভাপতি জেনিফার কাইয়ুম অমি, শাহজালাল বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি শাহদাত সাদিক, দিক থিয়েটারের সভাপতি আসাদুজ্জামান নয়ন ও জোটের সাবেক আহবায়ক সারোয়ার তুষার।

সমাবেশে বক্তারা বলেন, সাদা মনের মানুষগুলোকে যারা সাদা কাপড়ে কপিনে পাঠাচ্ছে তাদের বিচারের পাশাপাশি এদের মতদদাতা যারা তাদেরকেও খুজে বের করে আইনের আওতায় আনা। লেখনিতে যদি কারও ভুল থাকে তবে লেখনিতে জবাব দেওয়ার চ্যালেঞ্জ জানান বক্তারা।

উল্লেখ্য, গত শনিবার (৩১ অক্টোবর) প্রকাশনা প্রতিষ্ঠান শুদ্ধস্বরের কর্ণধার আহমেদুর রশীদ চৌধুরী টুটুল, লেখক রণদীপম বসু ও ব্লগার তারেক রহিমের উপর হামলা করে সন্ত্রাসীরা। একই দিন জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপনকেও হত্যা করে সন্ত্রসীরা।

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.