Sylhet Today 24 PRINT

ডিএম হাইস্কুলে ‘বাবর চৌধুরী কল্যাণ ট্রাষ্ট’-এর ভর্তি সহায়তা

সিলেটটুডে ডেস্ক |  ০৬ ফেব্রুয়ারী, ২০২১

সিলেটের বিয়ানীবাজারের ঢাকাউত্তর মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ে (ডিএম হাইস্কুল) ‘বাবর চৌধুরী কল্যাণ ট্রাষ্ট’-এর পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের ভর্তি সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানে সহায়তার অর্থ বিদ্যালয় কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়।

‘বাবর চৌধুরী কল্যাণ ট্রাষ্ট’ বিদ্যালয়ের ২০২১ শিক্ষাবর্ষের ১০০ জন শিক্ষার্থীর ভর্তি সহায়তা প্রদান করে এবং এই সহায়তা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মরহুম মহিউল ইসলাম জায়গীরদারের প্রতি উৎসর্গ করা হয়।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এমদাদুল হক ও আব্দুল কুদ্দুসের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মাহফুজুর রহমান মোল্লা।

অনুষ্ঠানে বক্তব্য দেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি ফখরুল আলম চৌধুরী ও জিয়াউল বারী চৌধুরী। এতে আরও বক্তব্য দেন বর্তমান এডহক কমিটির সদস্য শেখ বোরহানউদ্দিন, মাহবুবুর রহমান চৌধুরী, এনামুল হক চৌধুরী, সি.এম আব্দুল্লাহ আরিফ, সাবেক সদস্য মামুন আহমদ, সৈয়দ মোয়াজ্জেম হোসেন, ছিদ্দিকুর রহমান চৌধুরী, আহমেদুর রহমান খান হিনু, আহবাবুর রহমান খান শিশু, আবুল হাসান চৌধুরী প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.