Sylhet Today 24 PRINT

নর্থ ইস্ট ইউনিভার্সিটির নবনিযুক্ত উপাচার্যকে এনইইউবি ডিবেটিং সোসাইটির শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৭ ফেব্রুয়ারী, ২০২১

সিলেটের নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের নবনিযুক্ত  উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাসকে এনইইউবি ডিবেটিং সোসাইটির পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় এনইইউবি ডিবেটিং সোসাইটির সদস্যরা উপাচার্যের অফিস কক্ষে ফুলের তোড়া দিয়ে উক্ত শুভেচ্ছা জানান।
 
শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মো. শাহজাদা আল সাদিক, এনইইউবি ডিবেটিং সোসাইটির উপদেষ্টা এবং ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক শামীম আল আজিজ লেলিন।

এনইউবি ডিবেটিং সোসাইটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি মো. ফরহাদ মিয়া, সাধারণ সম্পাদক সারওয়ার কামালী, সহ-সভাপতি বেনজীর সাদীয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রুবায়েত বিনতে ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক সারওয়ার আহমেদ মাহিন, ডিবেট সেক্রেটারি হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ নুসরাত ইসলাম, প্রকাশনা সম্পাদক ইমরান আহমেদ খান, কার্যকরী সদস্য মো. হামযা, ইলিমা সিদ্দিকা প্রভা এবং আল ইমরান নাহিদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এপ্ল্যায়েড সোসিওলোজী ও সোশ্যাল ওয়ার্ক বিভাগের প্রধান প্রফেসর মো. তানভীর আহমেদ চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের ভারপ্রাপ্ত প্রধান, সহকারী অধ্যাপক তাহারাত নেওয়াজ  এবং প্রক্টর ও সহকারী অধ্যাপক রথিন্দ্র চন্দ্র গোপ।

এ সময় উপাচার্য উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান এবং পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের সহ কারিকুলাম কার্যক্রমের উপর গুরুত্ব দেন। তিনি শিক্ষার্থীদের জ্ঞানের প্রসারে এবং নেতৃত্বের গুণাবলী তৈরির ক্ষেত্রে ডিবেটের উপর গুরুত্ব দেন।  উপাচার্য উপস্থিত সকল শিক্ষার্থীদের সুস্বাস্থ্য ও ভবিষ্যৎ সাফল্য কামনার করেন।








টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.