Sylhet Today 24 PRINT

জিয়ার খেতাব বাতিলের সিদ্ধান্ত : প্রতিবাদে নগরীতে যুবদলের বিক্ষোভ মিছিল

সংবাদ বিজ্ঞপ্তি  |  ১৭ ফেব্রুয়ারী, ২০২১

জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) বৈঠকে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল করেছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু করে রেজিষ্ট্রারী মাঠে জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগদান করে এই বিক্ষোভ মিছিলটি। এরআগে সুরমা পয়েন্টে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে ও জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু।

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, ‘সরকারের প্ররোচণায় জামুকা জিয়াউর রহমানের খেতাব কেড়ে নেওয়ার সিদ্ধান্ত দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দেওয়ার পাঁয়তারা করছে। শেখ হাসিনার হাত থেকে দেশকে মুক্ত করার জন্য আজকে যখন জনগণ রুখে দাঁড়িয়েছে।’

‘‘তখন এই ষড়যন্ত্র শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের এই খেতাবকে নিয়ে আমরা গর্ববোধ করি। খেতাব বাতিলের সিদ্ধান্ত পরিহার করুন। দেশটা ভাষণে স্বাধীন হয় নাই, দেশটা স্বাধীন হয়েছে যুদ্ধে। সেই মুক্তিযুদ্ধের অপর নাম জিয়াউর রহমান।’’

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক কমিটির জ্যেষ্ঠ সদস্য অ্যাডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলার সদস্য আখতার আহমদ, মহানগর সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, জেলার সদস্য আশরাফ ফরহাদ, অ্যাডভোকেট সাঈদ আহমদ, শাহেদ আহমদ চমন, মহানগর সদস্য সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, জেলার সদস্য মিজানুর রহমান নেছার, মহানগর সদস্য আব্দুল্লাহ শফি সাহেদ, জেলার সদস্য লিটন আহমদ, মহানগর সদস্য উমেদুর রহমান উমেদ, জেলার সদস্য ওলি চৌধুরী, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, জেলার সদস্য কয়েছ আহমদ, মহানগর সদস্য মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জেলার সদস্য জিএম বাপ্পী, আলী আহমদ আলম, মকসুদুল করিম নোহেল, মহানগর সদস্য রেজওয়ান আহমদ, মির্জা সম্রাট, ওসমান গনি, জেলার সদস্য মতিউর রহমান আফজল, মাসুক আহমদ, মহানগর সদস্য নাসির উদ্দিন রহিম, আমিনুল ইসলাম আমিন, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক অ্যাডভোকেট মামুন আহমদ রিপন, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, দক্ষিণ সুরমা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি, কোম্পানীগঞ্জ যুবদলের আহ্বায়ক সাজ্জাদুর রহমান দুদু, সদর উপজেলা যুবদলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক আইনুল হক, মহানগর ১৭ নম্বর যুবদলের আহ্বায়ক জুয়েল আহমদ জুবেদ, ২৪ নম্বর ওয়ার্ড যুবদলের আহ্বায়ক নাজিম আহমদ, ৯ নম্বর ওয়ার্ড যুবদল আহ্বাক বশির উদ্দিন, ১৮ নম্বর ওয়ার্ড যুবদলের আহ্বায়ক ফজলুল কাদির সিদ্দিকী পারভেজ সহ আরো বিভিন্ন উপজেলা ও ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.