Sylhet Today 24 PRINT

অসহায় মানুষদের ইফতার দিলো উদ্দীপ্ত সিলেট

সংবাদ বিজ্ঞপ্তি |  ০১ মে, ২০২১

সিলেটের সেচ্ছাসেবী সামাজিক সংগঠন উদ্দীপ্ত সিলেটের উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী আব্দুল্লাহ আল মামুনের অর্থায়নে শ্রমজীবী মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১ মে) বিকেলে নগরের চৌহাট্টা এলাকায় শ্রমজীবী, পথশিশু ও পথচারী প্রায় শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন সিলেট বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য জুমাদিন আহমেদ, সিলেট জেলা যুবলীগ নেতা আরিফ আহমদ সুমন, বাংলাদেশ পল্লী ফোরামের চেয়ারম্যান চৌধুরী আলী আনহার শাহান, সাংবাদিক এ এস রায়হান, আয়োজক সংগঠনের সভাপতি আবিদ কাওসার, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মাহি, তানজিনা চৌধুরী সাথী, সৈয়দা পিংকী আক্তার, সাব্বির হোসেন, রাহাদ আহমেদ তামিম, বীর মোজাহিদ, বুশরা নুর, মেহেদী আহমেদ, আহমেদ জুয়েল, সোলেমান আহমেদ, আলমগীর আখন্দ, তায়েফ আহমেদ, জাহেদ, মাহফুজ আলী মারুফ, আদনান প্রমুখ।

এরআগে ২৫ এপ্রিল বিকেলে নগরের মানিকপীর টিলাস্থ এলাকায় শ্রমজীবী, পথশিশু ও পথচারী প্রায় শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করে সংগঠনটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.