Sylhet Today 24 PRINT

ঐক্যবদ্ধ সামাজিক আন্দোলনের বিকল্প নেই: মোনায়েম নেহেরু

ডেস্ক রিপোর্ট |  ১৩ নভেম্বর, ২০১৫

সম্মিলিত সামাজিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আব্দুল মোনায়েম নেহেরু বলেছেন, রাষ্ট্রের যে কোন স্তরে অনিয়ম, দুর্নীতি ও সু-শাসন প্রতিষ্ঠায় সমাজের সকল শ্রেণী পেশার লোকদের নিজ নিজ উদ্যোগেই এগিয়ে আসতে হবে। তৃণমূল পর্যায় থেকে অবহেলিত ও অধিকার বি ত মানুষগুলোর সম্মিলিত অংশগ্রহণ ব্যতিত কোন অবস্থারই পরিবর্তন করা সম্ভব নয়। এর জন্য প্রয়োজন ঐক্যবদ্ধ সম্মিলিত সামাজিক আন্দোলন। 

তিনি আজ ১৩ অক্টোবর শুক্রবার সকাল ১১টায় সম্মিলিত সামাজিক আন্দোলনের সিলেট জেলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বীর মুক্তিযোদ্ধা ধীরেন্দ্র কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সালেহ আহমদ। সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের জেলা আহ্বায়ক মুক্তিযোদ্ধা, কলামিস্ট সুকেশ চন্দ্র দেব।

দেবব্রত রায় দিপনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে দেশের তৃণমূল পর্যায়ে গণজাগরণ সৃষ্টি করা না গেলে একটি সুন্দর ও সমৃদ্ধ গণতান্ত্রিক রাষ্ট্র কায়েম করা কোনোভাবেই সম্ভব নয়। তিনি এ লক্ষ্যে সামজের সকল শ্রেণী পেশার লোকদের এগিয়ে আসার আহ্বান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এড. তমাল চন্দ্র নাথ, ইয়াওর বক্ত চৌধুরী, এড. দীপক দত্ত, ইকবাল হোসেন আনা, সুনির্মল সেন, পিযুগ কান্তি দাস, উদয়ন দাস পুরকায়স্থ ও ফজলুর রহমান প্রমুখ।

এদিকে উপস্থিত সকল সদস্যদের উপস্থিতিতে সুকেশ চন্দ্র দেবকে সভাপতি, এডভোকেট তমাল চন্দ্র নাথকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিস্ট সম্মিলিত সামাজিক আন্দোলনের সিলেট জেলা কমিটি গঠন করা হয়।

 

 

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.