Sylhet Today 24 PRINT

জৈব পদ্ধতিতে উৎপাদিত ড্রাগন ফলের প্রদর্শনী অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি |  ২১ জুন, ২০২১

জৈব পদ্ধতিতে উৎপাদিত বিখ্যাত ড্রাগন ফলের প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করেন জাতীয় পুরস্কার, স্বর্ণপদক প্রাপ্ত, কৃষিবিদ আব্দুল বাছিত সেলিম।

সোমবার (২১ জুন) দুপুর ১টায় ক্লাব সদস্যদের ভোজনের মাধ্যমে সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেডে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

উক্ত প্রদর্শনীতে ড্রাগন ফলের কিছু উপকারিতা তুলে ধরে বক্তারা বলেন, ড্রাগন ফল রোগ প্রতিরোধের ক্ষমতা বৃদ্ধি করে, ক্যান্সারের ঝুঁকি কমাতে সাহায্য করে, ওজন কমাতে সাহায্য করে, ক্যালোরি কম থাকায় ডায়াবেটিস ও হার্টের রোগীরা অনায়াসে খেতে পারে, লাল আশের ড্রাগন ফল হতে প্রচুর ভিটামিন সি পাওয়া যায়, নিয়মিত ড্রাগন ফল খেলে রক্তে গ্লুকোজ নিয়ন্ত্রণে থাকে, কোষ্ঠকাঠিন্য ও পানি শূন্যতা দূর করে, বয়সের ছাপ দূর করতে সাহায্য করে, ত্বকের যত্নে ড্রাগনের ভূমিকা রয়েছে। ড্রাগন একটি উচ্চ মানসম্পন্ন স্বাস্থ্য সুরক্ষাকারী রঙ্গিন ফল। জৈব পদ্ধতিতে উৎপাদিত এই ফল প্রতিটি পরিবারের জন্য অত্যন্ত জরুরী। প্রতিদিন ১০০ গ্রাম ফল আপনাকে রাখবে সতেজ তাই জৈব পদ্ধতিতে উৎপাদিত রঙ্গিন এই ফল জুন মাস থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত ফ্রিজে রেখে প্রতিদিন উপভোগ করুন এবং সুস্থ থাকুন।

প্রদর্শনীর সময় উপস্থিত ছিলেন, পরিচালনা পরিষদের সদস্য এনায়েত আহমদ ও ফজলে এলাহি চৌধুরী, ক্লাবের অন্যান্য সদস্য অ্যাডভোকেট শাহ মো. মোসাহিদ আলী, অ্যাডভোকেট নওশাদ আহমদ চৌধুরী, অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট মো. মফুর আলী, লুতফুর বক্স সাধন, সাহদাত রহিম চৌধুরী, সুদিপ রঞ্জন সেন বাপ্পু, গোলাম জাবির চৌধুরী, এ এম মিজানুর রহমান, অ্যাডভোকেট নুরে আলম সিরাজী, কোম্পানি সেক্রেটারি পরাগ কান্তি দেব, সহকারী কোম্পানি সেক্রেটারি শাহিন উদ্দিন খান প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.