Sylhet Today 24 PRINT

ওসমানীনগরে যুমনা গ্রুপের চেয়ারম্যান স্মরণে আলোচনা সভা

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৯ জুলাই, ২০২১

সিলেটের ওসমানীনগরে যমুনা গ্রুপের চেয়ারম্যান দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নূরুল ইমলাম বাবুলের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার দুপুর ২টায় উপজেলার গোয়ালাবাজারে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দৈনিক যুগান্তরের ওসামনীনগর প্রতিনিধি প্রেসক্লাবের সাবেক সভাপতি জুবেল আহমদের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদের সঞ্চালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য দেন, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফিকুর রহমান চৌধুরী।

স্মরণ সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ-সভাপতি আলাউর রহমান আলা, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া, যুগ্ম সাধারণ অরুনোদয় পাল ঝলক, সাংস্কৃতিক সম্পাদক ডিকে জয়ন্ত, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদ মিয়া, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম মুন্না, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক চঞ্চল পাল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা কৃষকলীগের আহবায়ক মোস্তাক আহমদ, আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য জিলু মিয়া, ইউপি সদস্য বেলাল আহমদ, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল ধর সহ-সভাপতি আব্দুল মতিন, সহ সাধারণ সম্পাদক কবির আহমদ, দপ্তর সম্পাদক এস জামান ফরহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রনিক পাল, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন আনা, জয়নাল আবেদীন, শিতু সূত্রধর, বীমা কর্মকর্তা অশোক দেব। পরে প্রয়াত নূরুল ইসলাম বাবুলের আত্মার মাগফেরাত কামনা করে এক মিলাদ ও দোয়া আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ দৈনিক ইনকিলাব প্রতিনিধি মাওলানা কাজী আবুল কালাম আজাদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.