Sylhet Today 24 PRINT

প্রবীণ দলিল লেখক মুহিবুর রহমানের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

বড়লেখা প্রতিনিধি |  ১৮ আগস্ট, ২০২১

বড়লেখা সাব-রেজিস্ট্রি অফিসের প্রবীণ দলিল লেখক সাংবাদিক তারেক মাহমুদের বাবা মো. মুহিবুর রহমান সোহাগ মুহুরী (৭৫) মঙ্গলবার ভোররাতে দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের সুজাউল বিছরাবন্দ গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিস, উচ্চ রক্তচাপ এবং হৃদরোগে  ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মঙ্গলবার বাদ যোহর বিছরাবন্দ হাফিজিয়া মাদরাসা প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে সাংবাদিক তারেক মাহমুদের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক গোপাল দত্ত, বড়লেখা উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি ইকবাল হোসেন স্বপন, সাধারণ সম্পাদক আব্দুর রব, সাংবাদিক লিটন শরীফ, মিজানুর রাহমান, কাজী রমিজ উদ্দিন, জালাল আহমদ, তপন কুমার দাস, এজে লাভলু, সুলতান আহমদ খলিল, আদিব মজিদ, ময়নুল ইসলাম, মোস্তফা উদ্দিন, রিপন দাস প্রমুখ।

এছাড়া বড়লেখার প্রবীণ এ দলিল লেখকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বড়লেখা সাব-রেজিষ্ট্রার নিতেন্দ্র চন্দ্র দাশ, বাংলাদেশ কেন্দ্রীয় দলিল লেখক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা দলিল লেখক সমিতির সিনিয়র সহসভাপতি মীর মখলিছুর রহমান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.