Sylhet Today 24 PRINT

সুনামগঞ্জে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের জেলা শাখা গঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি |  ১৯ আগস্ট, ২০২১

‘জ্ঞান ভিত্তিক সমাজ বিনির্মাণে আমরা ঐক্যবদ্ধ’ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ, সুনামগঞ্জ জেলা কমিটি গঠিত হয়েছে। বুধবার (১৮ আগস্ট) রাতে শামস শামীমকে সভাপতি ও অসীম সরকারকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠিত হয়।

বুধবার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমাম হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রত্নদ্বীপ দাস রাজুর পরিচালনায় জুম মিটিংয়ের এক সভায় কমিটি গঠন করা হয়েছে।

সভায় বক্তব্য রাখেন-লেখক ও সাংবাদিক আলোর পাঠশালার প্রতিষ্ঠাতা ও পরিচালক শামস শামীম, মধ্যনগর সাহিত্য পরিষদের সভাপতি অজয় রায়, অজিৎ স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক অসীম সরকার, বসন্ত বিশ্বাস পাঠাগারের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কুমার বিশ্বাস, চাঁদের হাট পাঠাগারের প্রতিষ্ঠাতা শাকিল আহমেদ মুন, কেন্দ্রীয় হাওর সাহিত্য পাঠাগারের প্রতিষ্ঠাতা  ও পরিচালক জীবন কৃষ্ণ সরকার প্রমুখ।

কমিটির অন্যান্যরা হলেন, মধ্যনগর সাহিত্য পরিষদের সভাপতি অজয় রায় ও মেঠোসুরের সম্পাদক বিমান তালুকদার কে সহ-সভাপতি, বসন্ত বিশ্বাস পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক বিদ্যুৎ কুমার বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক, চাঁদের হাট পাঠাগারের প্রতিষ্ঠাতা শাকিল আহমেদ মুনকে দপ্তর সম্পাদক ও কেন্দ্রীয় হাওর সাহিত্য পাঠাগারের প্রতিষ্ঠাতা  ও পরিচালক জীবন কৃষ্ণ সরকারকে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত করে সুনামগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সদস্যবৃন্দ এ ব্যাপারে সুধীমহলে সার্বিক সহযোগিতা কামনা করছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.