Sylhet Today 24 PRINT

হাবিবের বিজয়ে মহানগর আওয়ামী লীগের অভিনন্দন

সিলেটটুডে ডেস্ক |  ০৪ সেপ্টেম্বর, ২০২১

জাতীয় সংসদের সিলেট-৩ উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এই বিজয়ে দক্ষিণ সুরমা- ফেঞ্চুগঞ্জ- বালাগঞ্জের নবনির্বাচিত সাংসদ হাবিবকে অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শনিবার (৪ সেপ্টেম্বর) এক বার্তায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন নবনির্বাচিত সাংসদকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন এবং সিলেট-৩ আসনের সকল জনগণকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

জননেতা হাবিবুর রহমান হাবিবের নিরঙ্কুশ বিজয়ে নেতৃবৃন্দ বলেন, এ বিজয় বঙ্গবন্ধু, জননেত্রী শেখ হাসিনা ও নৌকা মার্কার বিজয়। এ বিজয় উন্নয়নের বিজয়। এ বিজয় মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিজয়। এই বিজয় দেশের তরুণ প্রজন্মের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার বিজয়। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার বিজয়। উপনির্বাচনেও অত্র এলাকার জনগণ তাদের রায় শেখ হাসিনার পক্ষে দিয়েছেন। সিলেট-৩ আসনকে নান্দনিক রূপে গড়ে তুলতে তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে জননেতা হাবিব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং সাধারণ মানুষের পাশেই থাকবে।

সভাপতি ও সাধারণ সম্পাদক মহানগর আওয়ামী লীগের প্রচারণা উপকমিটির দায়িত্বপ্রাপ্ত ৯টি টিমকেও ধন্যবাদ জানিয়েছেন। মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দের নেতৃত্বে উপকমিটির নেতৃবৃন্দ প্রচার-প্রচারণা সহ নির্বাচনের বিভিন্ন কর্মকাণ্ডে ভূমিকা রাখায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.