Sylhet Today 24 PRINT

বিশ্বনাথ পৌরসভা বাস্তবায়ন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সভাপতি রাহিন, সম্পাদক আলতাব

বিশ্বনাথ প্রতিনিধি |  ১৩ সেপ্টেম্বর, ২০২১

সিলেটের বিশ্বনাথে পৌরসভার নাগরিকদের ন্যায্য দাবি ও অধিকার আদায়ের লক্ষ্যে বিশ্বনাথ পৌরসভা বাস্তবায়ন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সাবেক আহবায়ক যুক্তরাজ্য প্রবাসী সামসাদুর রহমান রাহিনকে সভাপতি ও সাবেক সদস্য—সচিব আলতাব হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে সামসাদুর রহমান রাহিনের সভাপতিত্বে রোববার (১২ সেপ্টেম্বর) রাতে পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ২৫ বছর আগের গঠন করা আহবায়ক কমিটি বিলুপ্ত করা হয়। এসময় ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেন সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট তপন কুমার দাশ।

কমিটির অন্য দ্বায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ—সভাপতি মাহবুবুর রহমান লিলু, আশিক আলী, জসিম উদ্দিন জুনেদ, তোফায়েল আহমেদ, জহুর আলী, সুহেল তালুকদার, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম খোকন, মো আমির আলী, তোফায়েল আহমেদ, রুহেল খান, সাংগঠনিক সম্পাদক ফয়জুল ইসলাম জয়, মাহবুবুর রহমান, ফুলখাছ আলী, প্রচার সম্পাদক জাবেদ মিয়া, সহ প্রচার সম্পাদক ইসলাম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রাজন আহমেদ অপু, দপ্তর সম্পাদক সংকর জ্যোতি দেব, সহ দপ্তর সম্পাদক জয়নাল আহমেদ, অর্থ সম্পাদক ইকবাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, প্রকাশনা সম্পাদক মুজিবুর রহমান খান।

কমিটির সদস্যরা হলেন মকদ্দুছ আলী,এডভোকেট তপন চন্দ্র দাস, কাজী আব্দুল ওয়াদুদ, জামাল উদ্দিন, আব্দুর রউফ, রাহিম আহমদ, দুলাল মিয়া, নুরুল ইসলাম, তুরন চৌধুরী, শফিকুল ইসলাম শরিফ, আজব আলী। আব্দুল তাহিদ,বোরহান উদ্দিন, সেবুল মিয়া, বকুল মিয়া, শিপন মিয়া, সুহাগ মিয়া, শেখ শিপন মর্তুজা, হাবিবুর রহমান, মিজানুর রহমান, সায়েদ মিয়া, হাবিবুর রহমান, সাঈদ মিয়া, সুয়েব আহমদ, সেলিম মিয়া ও আল আমিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.