Sylhet Today 24 PRINT

সাবেক হুইপের মৃত্যুতে জেলা ও মহানগর বিএনপির শোক

সিলেটটুডে ডেস্ক |  ১৫ সেপ্টেম্বর, ২০২১

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক হুইপ, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক এমপি অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়ার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) এক যৌথ শোক বার্তায় সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ, সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের বারবার নির্বাচিত সাবেক এমপি এডভোকেট ফজলুল হক আসপিয়ার মৃত্যুতে আমরা এক গুণীজনকে হারালাম। তিনি আমৃত্যু জাতীয়তাবাদী আদর্শের রাজনীতির জন্য সংগ্রাম করে গেছেন।

তারা বলেন, অভিভাবকতুল্য এই প্রবীণ নেতার মৃত্যুতে বিএনপির অপূরনীয় ক্ষতি হলো। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

মরহুম ফজলুল হক আসপিয়ার জানাযার নামাজ বৃহস্পতিবার বাদ মাগরিব দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এতে অংশগ্রহণের জন্য সর্বস্তরের দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.