Sylhet Today 24 PRINT

এসপিএলে চ্যাম্পিয়ন হতে মাঠে নামবে এসডিএস বিয়ানীবাজার সিক্সার্স

বিয়ানীবাজার প্রতিনিধি |  ৩০ সেপ্টেম্বর, ২০২১

সিলেট নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে ‌আনোয়ারুল হক হেলাল সিলেট প্রিমিয়ার লীগ-এসপিএল’ ক্রিকেট টুর্নামেন্ট। এ টুর্নামেন্টে প্রথমবারের মত অংশ নিচ্ছে এসডিএস বিয়ানীবাজার সিক্সার্স।

যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক ক্রিকেটার সামসুল হক, যুক্তরাজ্য প্রবাসী সাবেক ক্রিকেটার খালেদ আহমদ ডালিম এবং ফ্রান্স প্রবাসী সাবেক ক্রিকেটার সুবেল আহমদ এই দলের সার্বিক পৃষ্ঠপোষকতা করছেন। বিয়ানীবাজার উপজেলা থেকে একমাত্র দল হিসেবে তারা এসপিএল-এ খেলার যোগ্যতা অর্জন করেছে।

এ উপলক্ষে বুধবার রাতে বিয়ানীবাজার প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টকে ঘিরে নিজেদের স্বপ্নের কথা তুলে ধরেন সংশ্লিষ্টরা।

উদ্বোধনী খেলায় তারা দক্ষিণ সুরমার একটি দলের সাথে মোকাবেলা করবে। মোট ৮টি দল লীগ ভিত্তিক এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

সংবাদ সম্মেলনে সংশ্লিষ্টরা জানান, বিয়ানীবাজারের ক্রিকেট অনেকদূর এগিয়েছে। সিলেট নগরীর এই টুর্নামেন্টে অংশগ্রহণ স্থানীয় ক্রিকেট এগিয়ে যাওয়ার প্রমাণ দেয়। উপজেলার বেশ কয়েকজন ক্রিকেটার ভালো মানের খেলোয়াড়। তারা যে কোন টুর্নামেন্টে যোগ্যতার স্বাক্ষর রাখছেন। আর তা সম্ভব হয়েছে বিসিএল, বিপিএলসহ নানা স্থানীয় ক্রিকেট টুর্নামেন্টের কারণে। উপজেলাবাসীর সহযোগিতা পেলে এখানকার ক্রিকেট আরও এগিয়ে যাবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

এসপিএল-এ খেলোয়াড় নিলামে ডেকে নিজ দলের পক্ষে নিয়ে আসার বিষয়ে এসডিএস বিয়ানীবাজার সিক্সার্স এর কর্মকর্তারা জানান, যে কোন দলের সাথে তারা প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন। উপজেলা থেকে মোট ২৫জন খেলোয়াড়ের নাম সিলেটে প্রেরণ করা হয়। এরমধ্যে স্থানীয় ১৯জন খেলোয়াড় নিলামে বিভিন্ন দলের হয়ে প্রতিদ্বন্দ্বিতার জন্য বিক্রি হয়েছেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন এসডিএস বিয়ানীবাজার সিক্সার্সের অন্যতম পৃষ্ঠপোষক সুবেল আহমদ, সাবেক ক্রিকেটার ও প্রবাসী আওয়ামী লীগ নেতা সোহেল আহমদ স্বপন, সাবেক ক্রিকেটার মারুফ আহমদ, উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদ, সাবেক সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, সাবেক সাধারণ সম্পাদক ছালেখ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এহসানুল হক প্রমুখ। সংবাদ সম্মেলনে এসডিএস বিয়ানীবাজার সিক্সার্স এর খেলোয়াড়দের পরিচয় করিয়ে দেয়া হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.