Sylhet Today 24 PRINT

‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইনে অফার নিয়ে দারাজ

সিলেটটুডে ডেস্ক |  ০২ নভেম্বর, ২০২১

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ চতুর্থবারের মতো আয়োজন করতে চলেছে এক দিনের সেল ক্যাম্পেইন ‘ইলেভেন ইলেভেন’। তবে ১১ নভেম্বর মেগা শপিং ফেস্টিভ্যাল শুরু হওয়ার আগেই দারাজ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিভিন্ন অফার। ১ থেকে ১১ নভেম্বর পর্যন্ত ক্রেতারা দারাজ থেকে তাদের পছন্দের পণ্য কিনতে পারবেন ছাড়সহ নানা অফারে।

টিজিং ফেইজ চলাকালীন মূল আকর্ষণগুলোর একটি হলো ‘মেইক এ উইশ’ কনটেস্ট, যাতে অংশগ্রহণ করতে গ্রাহকরা তাদের মনের যেকোন ইচ্ছা #dWish এবং #daraz1111 হ্যাশট্যাগসহ ফেসবুকে শেয়ার করতে পারেন।

অংশগ্রহণকারীদের মধ্যে থেকে সবচেয়ে বেশি সামাজিকভাবে গ্রহণযোগ্য ইচ্ছার উপর ভিত্তি করে ১১ বিজয়ীকে বাছাই করে তাদের ইচ্ছা পূরণ করবে দারাজ।

এরকম আরেকটি অফার হল ‘অ্যাড টু কার্ট গিভঅ্যাওয়ে’, যেখানে প্রতিদিন নিজেদের কার্টে সবচেয়ে বেশি সংখ্যক আইটেম যোগ করা গ্রাহকদের মধ্য থেকে একজন করে বিজয়ী রিয়েলমি স্মার্টফোন, ফ্রিজার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং এয়ার কন্ডিশনারের মতো পুরস্কার জিতে নেয়ার সুযোগ পাবেন।

এ ছাড়া ক্রেতাদের জন্য থাকছে ‘আই লাভ ভাউচার’, যার মাধ্যমে প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত ৫০ টাকা থেকে ৭ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড়ে কেনাকাটা করা যাবে।

সে সঙ্গে থাকছে মজাদার অফার ‘শেইক শেইক’, যার মাধ্যমে দারাজ অ্যাপ ব্যবহারকারীরা প্রতিদিন বিকেল ৫টা থেকে ৬টা পর্যন্ত তাদের স্মার্টফোনটিকে ঝাঁকিয়ে জিতে নিতে পারেন ওয়াশিং মেশিন, গিজার, স্মার্টওয়াচ, ল্যাপটপ, ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার বা রিয়েলমি স্মার্টফোনের মতো পুরস্কার।

‘ক্যাটাগরি অফ দ্য ডে’ অফারে প্রতিদিন নির্ধারিত বিভাগের বিভিন্ন পণ্যে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অফারটি ইলেকট্রনিক্স (২ নভেম্বর), ফ্যাশন অ্যান্ড বিউটি (৩ নভেম্বর), হোম অ্যান্ড লিভিং (৪ নভেম্বর), ডিজিটাল গুডস অ্যান্ড ইলেকট্রনিক্স (৬ নভেম্বর), দারাজ মল (৭ নভেম্বর) এবং গ্লোবাল কালেকশন (৯ নভেম্বর) ক্যাটাগরিগুলোতে উপভোগ করা যাবে।


আরও থাকছে ‘ফ্ল্যাশ ভাউচার’ অফার, যার মাধ্যমে অ্যাপ বাছাই পণ্যের ওপর থাকবে বিশাল ছাড়। দারাজ অ্যাপে সাইন-আপ করা নতুন ব্যবহারকারীরা তাদের প্রথম কেনাকাটায় ৫০ শতাংশ ছাড়ের একটি ভাউচারও পাবেন।

তাদের মধ্যে সর্বাধিক সংখ্যক পণ্য-ব্রাউজিং রেকর্ডধারী একজন গ্রাহক জিতে নিতে পারবেন একটি রিয়েলমি সিইলেভেন স্মার্টফোন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.