Sylhet Today 24 PRINT

সাংবাদিক ছামির মাহমুদকে রোটারি ক্লাবের সংবর্ধনা

সিলেটটুডে ডেস্ক |  ০৯ নভেম্বর, ২০২১

রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের উদ্যোগে ক্লাবের অনারারি মেম্বার ও সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ দ্যা ডেইলি মর্নিং এক্সপ্রেস-এর সিলেট জেলা ব্যুরো চিফের দায়িত্ব পাওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার রাতে সিলেট নগরের আম্বরখানাস্থ ব্রিটেনিয়া হোটেলের সম্মেলনকক্ষে ক্লাবের প্রেসিডেন্ট জুনেদ আহমদের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি ও সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোস্তাক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা ও রোটারি ক্লাবের ডিস্ট্রিক (৩২৮২) এর ডেপুটি গর্ভনর পিপি মাহবুবুল হক চৌধুরী।

এতে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দ্যা ডেইলি মর্নিং এক্সপ্রেস-এর সিলেট জেলা ব্যুরো চিফ ছামির মাহমুদ।

অতিথি হিসেবে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান ও বিটিভি সিলেটের প্রতিনিধি মুক্তাদীর আহমদ মুক্তা, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও সিলেট অফিস প্রধান উজ্জ্বল মেহেদী, যমুনা টেলিভিশনের সিলেট ব্যুরো চিফ মাহবুবুর রহমান রিপন।

বক্তব্য রাখেন রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের চাটার্ড প্রেসিডেন্ট কাজী জয়নুল হক, পিপি তোফায়েল আহমদ, আই পিপি সাব্বির  আহমদ, ইনকামিং প্রেসিডেন্ট তাজ উদ্দিন লস্কর তারেক, ক্লাবের ভাইস প্রেসিডেন্ট আব্দুল খালিক, ট্রেজারার এএসএম আব্দুল্লাহ পাপলু, রোটারিয়ান আব্দুস সামাদ তোহেল, ডা. রিপন চক্রবর্তী, শহিদুল হক, আশরাফ আমীন দিপু, বেলাল আহমদ, মলয় দত্ত মিটু, নুরুল মুমিন মনি, সুমন চক্রবর্তী ও শাজওয়ান  আহমদ প্রমুখ।

পরে রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের অনারারি সদস্য বিশিষ্ট সাংবাদিক ছামির মাহমুদের একের পর এক অর্জনে আমরা আনন্দিত। উনার এই অর্জন উদযাপন করতে পেরে আমরা আনন্দিত। আসলে কাউকে ভালোবাসলে, তাঁর অর্জনে খুশি হলে শুধু মুখে বললেই হয় না। এমন আয়োজন প্রয়োজন আছে। এমন আয়োজন দেখলে সবাই উৎফুল্ল হয়।

বক্তারা নতুন দায়িত্বে সাংবাদিক নেতা ও রোটারিয়ান ছামির মাহমুদের সাফল্য কামনা করে বলেন, তার নতুন দায়িত্ব দেশ ও সমাজের উন্নয়নে ভূমিকা রাখবে বলে আমরা আশা করি।

এর আগে একই স্থানে রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের নিয়মিত ৪১ তম সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের প্রেসিডেন্ট জুনেদ আহমদের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি ও সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোস্তাক আহমদের সঞ্চালনায় সভায় উপস্থিত ক্লাবের সদস্যগণ নিজ নিজ মতামত তুলে ধরে বক্তব্য দেন। সভায় বেশ কয়েকটি সমাজসেবামূলক প্রকল্প গ্রহণ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.