Sylhet Today 24 PRINT

শাবির সনাতন বিদ্যার্থী সংসদের সভাপতি অন্তর, সম্পাদক অভিজিত

শাবি প্রতিনিধি: |  ১৭ ডিসেম্বর, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অধ্যয়নরত সনাতন ধর্মাবলম্বীদের সংগঠন সনাতন বিদ্যার্থী সংসদদের ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি পদে সমুদ্রবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অন্তর সেন ও সাধারণ সম্পাদক পদে গণিত বিভাগের একই বর্ষের শিক্ষার্থী অভিজিৎ দেবনাথকে মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি নিলয় চন্দ্র দাস।

গণিত বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী অভিজিত দেবনাথ এবং পলিটিক্যাল স্টাডিজ বিভাগের একই বর্ষের শিক্ষার্থী অর্পিতা চক্রবর্তীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয় শাখার নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়।

বিশেষ অতিথি ছিলেন শাবিপ্রবির এফইটি বিভাগের সহযোগী অধ্যাপক ড. অনিমেষ সরকার, সিলেটের ইমিগ্রেশন কনসালটেন্টের রোটারিয়ান ড. আর কে ধর।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি উক্ত বৈষ্ণব, সত্য রঞ্জন, সহ সাধারণ সম্পাদক অর্পিতা চক্রবর্তী, ক্ষমা রায়, সাংগঠনিক সম্পাদক জয় পাল, কোষাধ্যক্ষ স্বরুপ সরকার, সহ কোষাধ্যক্ষ সৌভিক মালাকার, পলাশ কুমার দাশ, দপ্তর সম্পাদক উৎপল রায়, প্রচার সম্পাদক অরুপ পাল বিপুল, ধর্মচক্র বিষয়ক সম্পাদক দীপুরাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শ্রাবণী সূত্রধর, ক্রীড়া সম্পাদক পার্থ ঘোষ, গ্রন্থাগার বিষয়ক সম্পাদক রাতুল দাশ।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- দেবজিৎ বসাক, তীর্থ দাস প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.