Sylhet Today 24 PRINT

সিসিক’র বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সংবাদ বিজ্ঞপ্তি |  ২১ ডিসেম্বর, ২০২১

সিলেট সিটি করপোরেশনের বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবিতে বৃহত্তর শিবগঞ্জ ও টিলাগড় এলাকাবাসীর উদ্যোগে মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর শিবগঞ্জ পয়েন্টে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমানে সিলেট সিটি কর্পোরেশনের পানির বিল নিয়ে মানুষ দিশেহারা। যে হারে পানির বিল বাড়ানো হয়েছে তা সাধারণ মানুষের পক্ষে পরিশোধ করা কষ্টসাধ্য। তাছাড়া করোনাভাইরাসের কারণে দেশে এখন সংকট চলছে। এ অবস্থায় ওয়ার্ডের সাধারণ মানুষের কথা চিন্তা করে বর্ধিত পানির বিল প্রত্যাহারের আহ্বান জানান তারা।

বর্ধিত পানির বিল অস্বাভাবিক বৃদ্ধি ও বিতরণের মধ্য দিয়ে নগরবাসীর মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। সচেতন নগরবাসীর প্রশ্ন? নগরবাসীর সাথে পরামর্শ না করে এই পানির বিল বাড়ানোর সিদ্ধান্তে খুবই বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বর্ধিত এই পানির বিলের সিদ্ধান্ত অমানবিক। সচেতন নগরবাসীর প্রতিবাদের ভাষা মেয়র মহোদয়ের অনুধাবন করা উচিত। এই সংকটময় মুহূর্তে পানির বিল বাড়ানো মরার উপর খাড়ার ঘা।

অনতিবিলম্বে সিসিকের বর্ধিত পানি বিল প্রত্যাহারের জোর দাবী জানান মানববন্ধনে বক্তারা।

মুহিবুর রহমান মুহিব’র সভাপতিত্বেও এনায়েত বারী মুর্শেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ সানাওর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, টিলাগড় কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী ও অধ্যাপক মকসুদ আলী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অলক চক্রবর্তী, বিশ্বজিৎ দেব রায় বিসু, শফি উল্ল্যাহ শফি, রফিকুল ইসলাম জুয়েল, হাজী হেলাল আহমদ, দেওয়ান মুরাদ হাসান, মো. মাতাব মিয়া, ইকবাল হোসেন জুয়েল, সাধান সিংহ, সোলেমান চৌধুরী, মিথীন পাল প্রাপ্ত প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.