Sylhet Today 24 PRINT

জালালাবাদ কলেজে ‘স্টুডেন্ট ভয়েস’ ক্লাবের উদ্বোধন

বিশ্বকে জানতে শিক্ষার্থীদের প্রযুক্তিতে সুদক্ষ হিসেবে গড়ে তোলতে হবে

নিউজ ডেস্ক |  ০৫ ডিসেম্বর, ২০১৫

তথ্য-প্রযুক্তির সাথে ছাত্র-ছাত্রীদের সম্পৃক্ত করণের মাধ্যমে সৃজনশীল মেধা বিকাশের লক্ষ্যে ‘গেট দ্য ইনফরমেশন, নো দ্য ওয়ার্ল্ড’ শ্লোগান নিয়ে  ‘স্টুডেন্ট ভয়েস, জালালাবাদ কলেজ’ নামে একটি ক্লাব প্রতিষ্ঠা করা হয়েছে।

প্রতিষ্ঠা পরবর্তী ক্লাবের উদ্বোধন উপলক্ষে  শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে নগরীর সোবহানীঘাটস্থ কলেজ ক্যাম্পাসে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশ ও জাতি গঠনে লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের আত্মগঠনে মনোনিবেশ করতে হবে।যোগ্য ও দক্ষতার সমন্বয়ে শিক্ষার্থীদের সর্বক্ষেত্রে অবদান রাখতে হবে। বিশেষ করে বিশ্বকে জানার জন্য নিজেকে প্রযুক্তির মাধ্যমে দক্ষ হিসেবে গড়ে তোলতে হবে। বর্তমান সময়ে এবং বিশ্বায়নের এই যুগে প্রতিযোগিতায় টিকে থাকতে হলে আমাদের দেশের তরুণ সমাজকে তথ্য-প্রযুক্তি ভিত্তিক শিক্ষায় শিক্ষিত করা প্রয়োজন। তথ্যের অপব্যবহার নয়, সঠিক ব্যবহারই একটি সুখী-সুন্দর জাতি গঠনে সক্ষম হবে।

জালালাবাদ কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল বাকী চৌধুরী এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক। প্রভাষক মোর্শেদা আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কলেজের কো-অর্ডিনেটর মুহাম্মদ আব্দুশ শাকুর, ইংরেজি প্রভাষক মোঃ. ঈমান আলী, রসায়নের মোঃ. আবু সাঈদ, জীব বিজ্ঞানের তাহিয়া সিদ্দিকা, ইসলাম শিক্ষার সায়েম আহমদ চৌধুরী, ব্যবসায় শিক্ষার মোঃ. আবু রায়হান, বাংলা প্রভাষক মোঃ. ফখরুল হোসাইন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক ফাহিমা সুলতানা চৌধুরী, তাহমিনা পারভিন, সালমা, নাহিদা বেগম, ফেরদৌস খানম, আনজুমানারা আক্তার, আব্দুল লতিফ, শামীমা ইয়াছমীন, আনিসুর রহমান, জান্নাতুল ফেরদৌস তৃষ্ণা প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.