Sylhet Today 24 PRINT

বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রতিনিধি: |  ২৫ জানুয়ারী, ২০২২

সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়ার মা তেরাবান বিবি (৯০) গুরুতর অসুস্থ। সিলেট নগরীর একটি প্রাইভেট হসপিটালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার মায়ের সুস্থতা কামনায় বিশ্বনাথে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) জোহরের নামাজের পর বিশ্বনাথ উপজেলা জামে-মসজিদে এই মিলাদ ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

এসময় মিলাদ ও দোয়া পরিচালনা করেন ওই মসজিদের ইমাম এবং খতিব মাওলানা নিজাম উদ্দিন। এরপর মসজিদ নিজ কার্যলয়ের সামনে উপস্থিত সকলের মধ্যে শিরনী বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

মিলাদ ও দোয়া মাহফিলে বিশ্বনাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজি আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, বিশ্বনাথ পল্লীবিদ্যুৎ জোনাল ফিসের ডিজিএম সাইফুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. সোহেল রানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান সরকার, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ সভাপতি কামাল মুন্না, সাধারণ সম্পাদক নবীন সোহেল, উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তা কামাল হোসেন, উপজেলা এলজিইডি অফিসের সহকারী প্রকৌশলী সারওয়ার হোসেন, যুবলীগ নেতা ছায়েদ মিয়া, জমির আলী, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়াসহ উপজেলার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.