Sylhet Today 24 PRINT

পীর হাবিবুর রহমানের মৃত্যুতে জালালাবাদ অ্যাসোসিয়েশনের শোক

সিলেটটুডে ডেস্ক |  ০৫ ফেব্রুয়ারী, ২০২২

জালালাবাদের কৃতিসন্তান, বরেণ্য সাংবাদিক, রাজনীতি বিশ্লেষক, কলামিস্ট ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছে জালালাবাদ অ্যাসোসিয়েশন।

জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি ড. এ কে আব্দুল মুবিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন আহমেদ, জালালাবাদ ভবন ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল হামিদ চৌধুরী ও সেক্রেটারি আব্দুল কাইয়ুম চৌধুরী এবং জালালাবাদ শিক্ষা ট্রাস্টের চেয়ারম্যান ড. মোহাম্মদ ফরাসউদ্দিন ও সেক্রেটারি জালাল আহমেদ শোকবার্তায় বলেন, সুনামগঞ্জে জন্ম নেওয়া পীর হাবিবুর রহমানের মৃত্যু দেশের গণমাধ্যম জগতের জন্য এক অপূরণীয় ক্ষতি। দেশে সাংবাদিকতার উন্নয়ন ও প্রসারে তার ভূমিকা সংবাদকর্মীগণ চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। পীর হাবিবুর রহমান প্রখর রাজনীতি সচেতন সাংবাদিক ছিলেন। তার মৃত্যুতে জাতি একজন মেধাবী সাংবাদিককে হারালো, সিলেটবাসী হারালো একজন কৃতি সন্তানকে। সমাজের নানা অসঙ্গতি ও রাজনৈতিক বিষয়াবলী নিয়ে সাহসী লেখনীর জন্য তিনি স্মরণীয় হয়ে থাকবেন। তিনি জালালাবাদ অ্যাসোসিয়েশনের বিভিন্ন কর্মকাণ্ডে সম্পৃক্ত ছিলেন।

পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে। তিনি শনিবার বিকেল ৪টা ৮ মিনিটের দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.