Sylhet Today 24 PRINT

জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের শীতবস্ত্র বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৯ ফেব্রুয়ারী, ২০২২

‘মানবতার জন্য ভালবাসা’ এই স্লোগানকে সামনে রেখে শীতবস্ত্র বিতরণ করেছে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল। সিলেটের জৈন্তাপুর উপজেলার শ্রীপুরে প্রতিষ্ঠিত  নান্দনিক এই প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের উদ্যোগে ও শিক্ষকমন্ডলীর উপস্থিতে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

গেলো সোমবার প্রশাসনিক কর্মকর্তাদের সহযোগিতায় প্রকৃতির স্নিগ্ধ পরিবেশে দাঁড়িয়ে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল ক্যাম্পাসে শতাধিক মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল প্রিন্সিপাল বি. কে. ভারদ্বাজ ও ভাইস প্রিন্সিপাল রোমানা চৌধুরীসহ শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষার্থী, শিক্ষক ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দেশের খ্যাতিমান শিল্পপতিদের দ্বারা প্রতিষ্ঠিত এ স্কুলটি সিলেট শহরের অদূরে জৈন্তাপুরের শ্রীপুরে মেঘালয় পাহাড়ের পাদদেশে ১৫০ একর পাহাড়ি ভূমিতে শৈল্পিক অবকাঠামো নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে। এ প্রতিষ্ঠানে বাংলাদেশ এবং ভারতের শীর্ষ বিশ্ববিদ্যালয় থেকে অভিজ্ঞ শিক্ষক দ্বারা ছাত্রদের একাডেমিক উৎকর্ষতা ও নৈতিক মূল্যবোধের উন্নয়নে গুরুত্ব প্রদান করা হয়।

সার্বক্ষণিক নিরাপত্তা, বিদ্যুৎ, পানি, স্বাস্থ্যসম্মত খাবার, পরিচ্ছন্ন ও আরামদায়ক বাসস্থান, ইভনিং কোচিং, মেডিকেল সেবা, খেলাধুলা, কো-কারিকুলাম অ্যাকটিভিটিসের মাধ্যমে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল তরুণ ছেলেদেরকে ভবিষ্যতের নেতৃত্বের উপযোগী করে গড়ে তোলার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.