Sylhet Today 24 PRINT

‘দৈনিক আমার হবিগঞ্জ স্বর্ণপদক ২০২২’ পাচ্ছেন যারা

সিলেটটুডে ডেস্ক |  ৩০ মার্চ, ২০২২

হবিগঞ্জ জেলায় সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য ১১ জনকে ‘দৈনিক আমার হবিগঞ্জ স্বর্ণপদক ২০২২’ দেওয়া হচ্ছে। পুরস্কার হিসেবে প্রত্যেকে ১৮ ক্যারেট গোল্ডের ২ আনা পরিমাণ একটি মেডেল ও ৫ হাজার নগদ অর্থ দেওয়া হয়েছে।

বুধবার (৩০ মার্চ) দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

পুরস্কারের জন্যে মনোনীতরা হলেন— শোয়েব চৌধুরী, অ্যাডভোকেট এম এ এন এম শিবলী খায়ের, নুরুজ্জামান মানিক, রায়হান উদ্দিন সুমন, তারেক হাবিব, আতাউর রহমান ইমরান, এম এ রাজা, খায়রুল ইসলাম সাব্বির, জি কে ইউসুফ, মোফাজ্জল ইসলাম সজীব এবং রুবেল তালুকদার।

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী সুশান্ত দাস গুপ্ত পুরস্কারের তথ্য জানিয়ে বলেন, প্রতিবছর ১১ জন ব্যক্তিত্বকে হবিগঞ্জ জেলায় সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য এই পুরস্কার প্রদান করা হবে। তিনি পুরস্কারের জন্যে মনোনীতদের অভিনন্দন জানান।

উল্লেখ্য, বাক-স্বাধীনতার পক্ষে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অঙ্গীকার নিয়ে ২০২০ সালের ১৪ এপ্রিল যাত্রা শুরু করে দৈনিক আমার হবিগঞ্জ। দুর্নীতি, অনিয়ম ও রাজনৈতিক দুর্বৃত্তায়নের বিরুদ্ধে নিয়মিত সংবাদ প্রকাশ করে ইতোমধ্যে পত্রিকাটি হবিগঞ্জে জনপ্রিয় সংবাদপত্রে পরিণত হয়েছে। আগামী ১৪ এপ্রিল পালিত হবে জাকজমকভাবে পালিত হবে আমার হবিগঞ্জের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী। ওইদিন তাদের হাতে পুরস্কার তোলে দেওয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.