Sylhet Today 24 PRINT

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বাসদের শ্রদ্ধাঞ্জলি

সিলেটটুডে ডেস্ক |  ১৪ ডিসেম্বর, ২০১৫

মহান শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে সোমবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে আটটায় সিলেট চৌহাট্টাস্থ শহীদ বুদ্ধিজীবি স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করা হয় এবং এক মিনিট নিরবতা পালন করা হয়।

পুস্পস্তবক অর্পণের পূর্বে আম্বরখানাস্থ কার্যালয়ে বাসদ জেলা সমন্বয়ক কমরেড আবু জাফরের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন বাসদ সিলেট জেলার সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, নাজিকুল ইসলাম রানা, প্রণব জ্যোতি পাল, ছাত্রফ্রন্ট সিলেট মহানগর সভাপতি পাপ্পু চন্দ, সাধারণ সম্পাদক, আজহারুল হক চৌধুরী সাকিব, ছাত্রফ্রন্ট এম.সি কলেজ শাখার সাধারণ সম্পাদক ওয়াদুদ আহমদ, ছাত্রফ্রন্ট নেতা আশিক মোস্তফা, সাজ্জাদ আহমেদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বিজয়ের ঠিক পূর্ব মুহূর্তে পাকিস্তান হানাদার বাহিনীর এবং দেশের তাদের দোসর, রাজাকার, আলবদর, আলশামস পরাজয় নিশ্চিত জেনে বাংলাদেশকে মেধাশূন্য করতে এদেশের বুদ্ধিজীবিদের বর্বর নির্যাতনের মাধ্যমে হত্যা করে। কিন্তু এর দুই দিন পরই পাকিস্তান হানাদার বাহিনী আত্মসমর্পণ করার মধ্য দিয়ে বাংলাদেশ মুক্তিযুদ্ধে বিজয়ী হয়। বক্তারা খুব দ্রুততর সময়ের মধ্যে সকল যুদ্ধাপরাধীদের বিচার ও বিচারের রায় কার্যকর করার দাবী জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.