Sylhet Today 24 PRINT

জকিগঞ্জে বন্যাদুর্গতদের পাশে আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়া

সংবাদ বিজ্ঞপ্তি: |  ২৬ মে, ২০২২

জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউনিয়নে চতুর্থ দিনে বন্যাদুর্গত মানুষের মাঝে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর উদ্যোগে ও তালামীযে ইসলামিয়ার ব্যবস্থাপনায় খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর উদ্যোগে বুধবার (২৫ মে) জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউনিয়নের ৩টি বন্যাদুর্গত এলাকায় দুই শতাধিক পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান, জকিগঞ্জ উপজেলা আল ইসলাহর সাধারণ সম্পাদক ও সোনাপুর মাজহারুল ইসলাম দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. কুতবুল আলম, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, সিলেট (পূর্ব) জেলার সহ-অফিস সম্পাদক ফয়জুল ইসলাম, জকিগঞ্জ উপজেলা তালামীযের সভাপতি আবু সাঈদ আশিক, সাধারণ সম্পাদক আইমান আহমদ, বিরশ্রী ইউনিয়ন আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা শাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. ইমদাদুর রহমান, সাবেক উপজেলা অফিস সম্পাদক মো. দিদারুল ইসলাম, বিরশ্রী ইউনিয়ন তালামীযের সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম তুহিন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.