Sylhet Today 24 PRINT

বালাগঞ্জে রাহাত তরফদারের ত্রাণ বিতরণ

সিলেটটুডে ডেস্ক |  ০৩ জুলাই, ২০২২

বন্যা আক্রান্ত কুশিয়ারা পাড়ের বালাগঞ্জ উপজেলার বালাগঞ্জ সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কালিয়ারগাঁও, বোয়ালজুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সিংরাকোনা এবং পূর্ব পৈলনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হামছাপুর গ্রামের ৩০০ বন্যার্ত পরিবারের মাঝে সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদারের উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

শনিবার পূর্ব পৈলনপুর ইউনিয়নের হামছাপুর গ্রামে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর।

পরে বোয়ালজুর ইউনিয়নের সিংরাকোনা ও বালাগঞ্জ সদর ইউনিয়নের কালিয়ারগাঁও গ্রামের পানিবন্দি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি জিয়াউল হক জিয়া, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহআলম সজীব, পূর্ব পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ইয়াহিয়া সুজন, ইউপি সদস্য আসাদুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন আহমেদ, জুনেদুর রহমান, পূর্ব পৈলনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক খোকন মিয়া, ছাত্রলীগ নেতা সোহেব আহমেদ, আলী হোসেন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.