Sylhet Today 24 PRINT

শান্তিগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

শান্তিগঞ্জ প্রতিনিধি |  ০৫ জুলাই, ২০২২

শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৫ জুন) দুপুর ১২টায় পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের ১৯৯৮ সালের এসএসসি ব্যাচ, তাদের বন্ধু ও সহকর্মীবৃন্দের যৌথ উদ্যোগে পশ্চিম পাগলা উপ-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সামনে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬০টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল তেল, পেঁয়াজ, আলু, লবণ, চিনি ও ময়দা।

১৯৯৮ সালের এসএসসি পরীক্ষার্থী মাস্টার শফিকুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনা ও  পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

খাদ্য সামগ্রী বিতরণে আর্থিকভাবে অংশগ্রহণ করে ডাচ বাংলা ব্যাংকের বড়লেখা শাখার ব্যবস্থাপক মো. শাহজাহান, আরডি আরএস বাংলাদেশের মৌলভীবাজার সদর শাখার প্রোগ্রাম ম্যানেজার অরুণ চন্দ্র দাশ, সাকিব হার্ডওয়্যার এন্ড গিফট কর্নারের স্বত্বাধিকারী আদুল কাদির, মাস্টার শফিকুল ইসলামের, ব্যবসায়ী কাজল দেব, সুশান্ত দত্ত, দলিল লেখক সমিরণ দেবনাথ, ছয়হারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেবা রানী পাল, এফআইভিডিভির সাবেক শিক্ষিকা লীনা রানী দেবী, প্রনীতা রানী পাল, প্রবাসী হোসাঈন খান ডালিম ও সাইফুল আলম রুনু।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.