Sylhet Today 24 PRINT

কানাইঘাটে ওসমানী মেডিকেল কলেজ’র ২৫তম ব্যাচের চিকিৎসকদের ত্রাণ বিতরণ

সিলেটটুডে ডেস্ক |  ০৫ জুলাই, ২০২২

স্মরণকালের ভয়াবহ বন্যায় বানবাসিদের পাশে দাঁড়াতে সিলেট জেলার কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন এর তালবাড়ী ইউসুফিয়া আলিম মদ্রাসায় এলাকার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সিলেট এম,এ,জি ওসমানী মেডিকেল কলেজ এ ২৫-তম ব্যাচ  এর দেশ ও প্রবাসের চিকিৎসকদের উদ্যোগে বিভিন্ন গ্রামের বন্যা কবলিত মানুষের মাঝে  নগদ অর্থ বিতরন করা হয়েছে। বাংলাদেশের জনপ্রিয় কন্ঠ শল্পী জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল ঢাকা এর সহকারী অধ্যাপক ডাক্তার মোহাম্মদ জহিরুল ইসলাম (অচীনপুরি) নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট এম,এ,জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এর ভাইস প্রিন্সিপাল ও মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাক্তার শিশির রঞ্জন চক্রবর্তী, ক্যান্সার বিশেষজ্ঞ ও সিলেট এম,এ,জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এর সহকারী অধ্যাপক ডাক্তার মোঃ মিজানুর রহমান, সিলেট এম,এ,জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এর নিউরো সার্জারী বিভাগ-এর সহকারী অধ্যাপক ডাক্তার এস.এম আসাদুজ্জামান (জুয়েল),লন্ডন হাসপাতাল-এর চিকিৎসক ডাক্তার আবদুল বাসিত, সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ সদর হাসপাতাল-এর সার্জারী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাক্তার এম. এ. কাইয়ূম, সিলেট জেলা প্রেসক্লাব এর সাবেক কার্যনির্বাহী সদস্য ও ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক আলী আকবর চৌধুরী কোহিনূর, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির কর্যনির্বাহী সদস্য ও দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার স্টাফ রির্পোটর মুফিজুর রহমান নাহিদ, তালবাড়ী ইউসুফিয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শরিফ আহমেদ, সমাজকর্মী ইমাদ উদ্দীন নোমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এই ত্রাণ সহায়তা যেন তারা পুনর্বাসন এবং পুষ্টির কাজে লাগায়। এ কাজে আমাদের সকলের আরো আন্তরিক হওয়া উচিত। আমরা আমাদের এই প্রচেষ্টাকে ধরে রাখবো এবং ভবিষ্যতে এ ধরণের আরো নতুন নতুন প্রকল্প যেন পেতে পারি। তারা  সকলের সহযোগিতা কামনা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.