Sylhet Today 24 PRINT

সিবিইইউ-সাস্টিয়ান সুনামগঞ্জের গৃহনির্মাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৯ আগস্ট, ২০২২

সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ উপজেলার বন্যা ক্ষতিগ্রস্ত ৮ টি পরিবারকে ২ বান্ডিল (১৬ পিছ) করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়েছে সাস্টিয়ান সুনামগঞ্জ ও শেভরন বাংলাদেশ এমপ্লয়ীজ এসোসিয়েশন।

মঙ্গলবার (৯ আগস্ট) শান্তিগঞ্জের জয়কলস ইউনিয়নের সদরপুর গ্রামের ৪টি, সুনামগঞ্জ পৌরসভার সুলতানপুর গ্রামের ৩টি এবং ওয়েজখালির ১টি পরিবারকে সাস্টিয়ান সুনামগঞ্জ এর ধারাবাহিক আয়োজনের অংশ হিসেবে এসব উপহার তুলে দেয়া হয়।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেভরন এমপ্লয়ীজ ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী কাজী তাওহীদুল ইসলাম (রোমান), সাস্টিয়ান মোহাম্মদ গোলাম আজাদ, মখলিছুর রহমান পারভেজ, সাস্টিয়ান সুনামগঞ্জের সভাপতি সাহেরীন আহমদ চৌধুরী মিশুক, সহসভাপতি দিলোয়ার হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক শরীফ সোহাগ, সমাজকল্যাণ সম্পাদক ইউসুফ বিন আকিল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা সাধারণ সম্পাদক  অনিস তালুকদার বাপ্পু, শান্তিগঞ্জ উদীচী সভাপতি শ্যামল দেব ও সংস্কৃতিকর্মী চিনু চক্রবর্তী।

উল্লেখ্য ২০১২ সালের ৮ই আগস্ট আনুষ্ঠানিক পথ চলার পর থেকে সাস্টিয়ান সুনামগঞ্জ একের পর এক মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.