Sylhet Today 24 PRINT

সিলেটে ড্রিমবাজের শিক্ষা মেলা ২৪ সেপ্টেম্বর

সংবাদ বিজ্ঞপ্তি |  ২০ সেপ্টেম্বর, ২০২২

ইউকে, ইউএসএ ও কানাডায় উচ্চশিক্ষার যাবতীয় তথ্য নিয়ে সিলেটে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউকে-ইউএসএ-কানাডা এডুকেশন ফেয়ার। আগামী ২৪ সেপ্টেম্বর সিলেটের হোটেল স্টার প্যাসিফিকে  ড্রিমবাজ এডুকেশন এই মেলার আয়োজন করেছে।

২৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে মেলা।  ইউকে, ইউএসএ ও কানাডায় উচ্চশিক্ষা নিতে আগ্রহী শিক্ষার্থীরা বিনামূল্যে মেলায় অংশগ্রহণ করতে পারবেন। এই তিনটি দেশের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পাবেন শিক্ষার্থীরা।

জানা যাবে বিশ্ববিদ্যালয়ে অ্যাপ্লিকেশন প্রসেস, টিউশন ফি, স্কলারশিপসহ নানা তথ্য। এছাড়াও স্পট অ্যাপ্লিকেশন জমা দেওয়ার সুযোগও থাকছে মেলায়। ইউকে, ইউএসএ ও কানাডার নামকরা বিশ্ববিদ্যালয়ের মধ্য থেকে সঠিক বিশ্ববিদ্যালয় ও কোর্স বেছে নেওয়ার ক্ষেত্রে এবং দ্রুততম সময়ে অফার লেটার পেতেও ড্রিমবাজ এডুকেশন সার্ভিস চার্জ ছাড়াই শিক্ষার্থীদের সহায়তা করবে।

আইইএলটিএস ছাড়াই অ্যাপ্লিকেশনের সুযোগও থাকছে মেলায়। মেলায় ফাইল সাবমিট করলেই থাকছে ফ্রি এয়ার টিকিটসহ আইইএলটিএস, ওআইইটিসি, ডুয়োলিঙ্গোর উপর শতভাগ ক্যাশব্যাক অফার। মেলায় অংশ নিতে এই লিংকে ক্লিক করে ফ্রি প্রি-রেজিস্ট্রেশন করা যাবে। https://dreambuzzbd.com/event-reg.html ।

প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা মিনহাজুল ইসলাম জানান, সরাসরি বিশ্ববিদ্যালয়ের সাথে কাজ করার কারণে তারা শিক্ষার্থীদের কাছ থেকে ভিসার আগে বা পরে কোনো সার্ভিস চার্জ নেন না। অফার লেটার পাওয়ার পর শিক্ষার্থীরা সরাসরি বিশ্ববিদ্যালয়ে টিউশন ফি পাঠান। তাই ড্রিমবাজে এসে ক্ষতিগ্রস্ত বা প্রতারিত হওয়ার কোনো সুযোগ নেই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.