Sylhet Today 24 PRINT

কুলাউড়ায় ব্যাংকার্স এসোসিয়েশনের দায়িত্বে সিদ্দিকুর রহমান-আব্দুল হান্নান

সংবাদ বিজ্ঞপ্তি |  ১১ জানুয়ারী, ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়ায় ব্যাংকার্স এসোসিয়েশন, কুলাউড়ার বার্ষিক প্রেসিডিয়াম সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (১০ জানুয়ারি) কুলাউড়ার একটি পার্টি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় কুলাউড়ায় অবস্থিত সকল সরকারী ও বেসরকারি ব্যাংকের ব্যবস্থাপকগণের সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য ২৭ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

এই কার্যকরী কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সোনালী ব্যাংক লিমিটেড কুলাউড়া শাখার ব্যবস্থাপক সিদ্দিকুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কর্মসংস্থান ব্যাংক কুলাউড়া শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আব্দুল হান্নান চৌধুরী।

কমিটিতে সিনিয়র সহ সভাপতি হিসেবে নির্বাচিত হন অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক এসএম কায়ছারুল হক, সহ সভাপতি হিসেবে নির্বাচিত হন প্রাইম ব্যাংক লিমিটেডের নাসির উদ্দিন আহমেদ, জনতা ব্যাংকের তাহমিনা আক্তার, পূবালী ব্যাংক লিমিটেডের নূপুর বৈদ্য, দি সিটি ব্যাংক লিমিটেডের আহমদ সারওয়ার ফেরদৌস।

সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন রুপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক মো. পারভেজ আহমদে, যুগ্ম সাধারণ সম্পাদক অগ্রণী ব্যাংক লিমিটেডের প্রদীপ কান্ত দত্ত এবং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন এনআরবিসি ব্যাংক লিমিটেডের এম আতিকুল ইসলাম মানিক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.