Sylhet Today 24 PRINT

ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি তপন, সাধারণ সম্পাদক সামায়েল

সংবাদ বিজ্ঞপ্তি |  ১৫ জানুয়ারী, ২০২৩

বাংলাদেশের বামধারার ছাত্র সংগঠন ছাত্র ইউনিয়নের মৌলভীবাজার জেলা সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ২৯তম জেলা সম্মেলনের মধ্য দিয়ে তপন দেবনাথকে সভাপতি এবং সামায়েল রহমানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল শনিবার শহরের মেয়র মুক্তমঞ্চে ২৯তম জেলা সম্মেলনের আয়োজন করে ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদ। এবারের সম্মেলনের প্রাতিপাদ্য ছিল 'বন্ধু মিছিলে এসো ধরো স্লোগান রুখো সন্ত্রাস-দখলদারিত্ব-শিক্ষাবাণিজ্য- আগ্রাসন।'

এদিন সকাল ১১ টায় মেয়র মুক্তমঞ্চে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের শুরু হয়। সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি খন্দকার লুতফুর রহমান। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে সাংস্কৃতিক ইউনিয়ন।

উদ্বোধন শেষে একটি বর্ণাঢ্য র‍্যালি মৌলভীবাজার শহর প্রদক্ষিণ করে মেয়র মুক্তমঞ্চে শেষ হয়। সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কৈরী এর সভাপতিত্বে ও প্রস্তুতি পরিষদের আহ্বায়ক তপন দেবনাথ এর সঞ্চালনায় উদ্বোধনী অধিবেশনে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি এস এম শুভ, ৪১ তম ঐক্যবদ্ধ জাতীয় সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান অনিক রায়, আহ্বায়ক সুমাইয়া সেতু, কেন্দ্রীয় সংসদের সদস্য পিনাক দেব, শ্রীমঙ্গল উপজেলা সংসদের সাধারণ সম্পাদক স্বাধীন দেব, কমলগঞ্জ উপজেলা সংসদের সভাপতি সামায়েল রহমান ও প্রমুখ।

কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে তপন দেবনাথকে সভাপতি , সামায়েল রহমানকে সাধারণ সম্পাদক, সজিব চন্দ-কে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সদস্য পিনাক দেব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.