Sylhet Today 24 PRINT

নিত্যানন্দ প্রভুর আবির্ভাব জয়ন্তীতে রক্তদান কর্মসূচি

সংবাদ বিজ্ঞপ্তি |  ০৮ ফেব্রুয়ারী, ২০২৩

শ্রীমন নিত্যানন্দ প্রভুর আবির্ভাব জয়ন্তী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার শ্রী শ্রী হরিভক্তি প্রচারিণী সভা সিলেট শাখার আয়োজনে এ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সন্ধানী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ইউনিট এর সহযোগিতায় অনুষ্ঠিত এই কর্মসূচিতে কারিগরি সহায়তা প্রদান করে নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতাল। এদিন ২৫ ব্যাগ রক্ত সন্ধানীকে হস্তান্তর করা হয়।

বিশেষজ্ঞ ডাক্তারবৃন্দের উপস্থিতিতে কর্মসূচির সূচনা করে শ্রীমন নিত্যানন্দ বংশাবতংস পাঠক সম্রাট প্রভুপাদ শ্রীল নিত্যগোপাল গোস্বামী।

উদ্বোধনী বক্তব্যে প্রভুপাদ নিত্যগোপাল গোস্বামী বলেন, রক্তদান হচ্ছে মানব ইতিহাসের অন্যতম শ্রেষ্ঠ দান। রক্ত হচ্ছে এমন একটি বস্তু যা শুধুমাত্র মানুষ থেকে মানুষেই প্রতিষ্ঠাপিত হয়, এর কোন বিকল্প নেই।

এই আয়োজন এ তিনি সকলকে রক্তদান করতে উৎসাহ প্রদান করেন এবং শ্রীশ্রী হরিভক্তি প্রচারিণী সভার এই মহৎ উদ্যোগ কে সাধুবাদ জানান।

উল্লেখ্য শ্রী শ্রী হরিভক্তি প্রচারিণী সভা সিলেট শাখা প্রতি বৎসরের ন্যায় এই বছর ও এই আবির্ভাব জয়ন্তী মহোৎসব উপলক্ষে নানা সামাজিক কর্মসূচি গ্রহণ করেছে। এরই অংশ হিসেবে এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হল।

নারী, পুরুষ, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে রক্তদাতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। কর্মসূচিতে উপস্থিত অতিথিবৃন্দ এবং বিশেষজ্ঞ চিকিৎসক বৃন্দ এই আয়োজনের প্রশংসা করে শ্রী শ্রী হরিভক্তি প্রচারিণী সভার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.