Sylhet Today 24 PRINT

কবি আবদুল গাফফার দত্ত চৌধুরী স্মৃতি পর্ষদ গঠিত

সিলেটটুডে ডেস্ক |  ০২ মার্চ, ২০২৩

অ্যাডভোকেট তবারক হোসেইন বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের লক্ষ্যে, আগামী প্রজন্মকে আলোর অভিসারী হিসেবে গড়ে তুলতে কবি আবদুল গাফফার দত্ত চৌধুরীর সৃষ্টিকর্মকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।

গত শুক্রবার নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমিতে কবি আবদুল গাফফার দত্ত চৌধুরী স্মৃতি স্মারক ও ট্রাস্টি বোর্ড গঠনের লক্ষ্যে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট তবারক হোসেইনের সভাপতিত্বে এবং বীর মুক্তিযোদ্ধা আলী মোসতাফা চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন ব্যাংক কর্মকর্তা নিউটন তালুকদার, মেঠোসুর সম্পাদক বিমান তালুকদার, সুরমা খেলাঘর আসর সিলেটের সাধারণ সম্পাদক ধ্রুব গৌতম, নজরুল সংগীত শিল্পী সুকোমল সেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব করবী দত্ত, সঙ্গীতজ্ঞ হিমাংশু বিশ্বাস প্রমুখ।

সভায় অ্যাডভোকেট তবারক হোসেইন ও শিল্পী হিমাংশু বিশ্বাসকে উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা আলী মোসতাফা চৌধুরীকে সভাপতি, গণসংগীত শিল্পী ও কবি এনায়েত হাসান মানিককে সহ সভাপতি, কবি বিমান তালুকদারকে সাধারণ সম্পাদক, কবি এ কে শেরামকে সিনিয়র সদস্য, গল্পকার জামান মাহবুব, করবী দত্ত, সুকোমল সেন, ধ্রুব গৌতম ও নিউটন তালুকদারকে সাধারণ সদস্য করে নয় সদস্য বিশিষ্ট কবি আবদুল গাফফার দত্ত চৌধুরী স্মৃতি পর্ষদ গঠন করা হয়।

পর্ষদ আগামী মে মাসের মধ্যে কবি আবদুল গাফফার দত্ত চৌধুরী রচিত গানের অনুষ্ঠান উদযাপনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য শিল্পী সুকোমল সেন'র সাথে ০১৭২০৫২১৫১৭ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.