Sylhet Today 24 PRINT

ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিলেটটুডে ডেস্ক |  ১৪ মার্চ, ২০২৩

সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রোববার (১২ মার্চ) ভাদেশ্বর নাছির উদ্দীন উচ্চ বিদ্যালয় ও কলেজে মাঠে গভর্নিং বডির সভাপতি মাছুম চৌধুরীর সভাপতিত্বে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশের স্বাগত বক্তব্যের মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তানজিনা চৌধুরী।

শিক্ষক তাহের উদ্দিনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি সৈয়দ মিছবাহ উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য দেন ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমদ, গভর্নিং বডির সাবেক সভাপতি আলহাজ্ব ময়নুল হক, আব্দুল খালিক মানিক মাস্টার, গভর্নিং বডির সদস্য নাজিম উদ্দীন, মইজ উদ্দিন মজনু, মাস্টার জহির উদ্দিন, আখতার আহমদ জয়নাল।

এছাড়াও উপস্থিত ছিলেন পূবালী ব্যাংকের ব্যবস্থাপক শৈলন সরকার, তারেক জলিল, বাবুল আহমদ, ফরহাদ আহমদ চৌধুরীসহ এলাকার বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.