Sylhet Today 24 PRINT

সুস্থ সংস্কৃতির ধারা মানুষকে সৃজনশীলতার দিকে ধাবিত করে: নাসির উদ্দিন খান

সিলেটটুডে ডেস্ক |  ১৫ মার্চ, ২০২৩

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, সুস্থ সংস্কৃতির ধারা মানুষকে সৃজনশীলতার দিকে ধাবিত করে এবং মননশীল করে তুলে।

রোববার (১৩ মার্চ) বিকেল ৫টায় রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়াম মুক্ত প্রাঙ্গণে কথন আবৃত্তি সংসদের আয়োজনে এবং জেলা প্রশাসন সিলেট ও জেলা পরিষদের সহযোগিতায় ৩ দিনব্যাপী কথন সাংস্কৃতিক উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কথন আবৃত্তি সংসদ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি জেলা কালচার অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি সিনিয়র সাংবাদিক আল আজাদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট বিভাগীয় সমন্বয়ক গীতিকার শামসুল আলম সেলিম, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন।

আবৃত্তিশিল্পী নাফিসা তানজিন ও রেজাউল করিম রাব্বির সঞ্চালনায় অনুষ্ঠানের শেষ দিনে সাংস্কৃতিক অনুষ্ঠানে যারা গান, নৃত্য ও কবিতা আবৃত্তি করে দর্শকদেরকে মাতিয়েছেন তারা হলেন নৃত্য শিল্পী অন্বেষা ভট্টাচার্য, আবৃত্তি শিল্পী জাওয়াতা আফনান রোজা, লিজা রানী পাল, প্রভাতী গোস্বামী পপি, ছন্দা নৃত্যালয় বিপুল শর্মা, প্রিয়াংকা ভৌমিক, শিল্পকলা একাডেমির সংগীত বিভাগ প্রতীক এন্দ, বিশিষ্ট সংগীত শিল্পী জামাল উদ্দিন হাসান বান্না, শ্রীহট্ট ললিতকলা একাডেমি শরদিন্দু ভট্টাচার্য, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, শিল্পকলা একাডেমির নৃত্য সাধারণ বিভাগ পপি দাস,বিশিষ্ট আবৃত্তি শিল্পী আমিনুল ইসলাম চৌধুরী লিটন, মামুন পারভেজ, উর্বশী আবৃত্তি পরিষদ মোকাদ্দেস বাবুল, শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাভৈ আবৃত্তি সংসদ অংকিতা দাস গুপ্তা, মৃত্তিকায় মহাকাল সৈয়দ সাইমুম আঞ্জুমান ইভান, পাঠশালা সিলেট, বাউল শিল্পী বিরহী কালা মিয়া, শামীম আহমদ, বিথি রানী নাথ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.