Sylhet Today 24 PRINT

সজল কুমার দত্তর প্রয়াণে বেতার সিলেট কেন্দ্রের শোক সভা

সিলেটটুডে ডেস্ক |  ১৫ মার্চ, ২০২৩

বাংলাদেশ বেতারের সংগীত প্রযোজক ও সুরকার সজল কুমার দত্ত'র অকাল প্রয়াণে বেতার সিলেট কেন্দ্রের উদ্যোগে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) সিলেট নগরীর মিরের ময়দানস্থ বেতার ভবন সভা কক্ষে কেন্দ্রের আঞ্চলিক পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ তারিকের সভাপতিত্বে ও সহকারী পরিচালক প্রদীপ চন্দ্র দাসের পরিচালনায় সভায় বক্তব্য দেন উপ আঞ্চলিক পরিচালক সৈয়দ জাহিদুল ইসলাম, পবিত্র কুমার দাস, সহকারী পরিচালক ইফতেখার আলম রাজন, মো. দেলোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী মেসবাহ আলম, বিশিষ্ট সংগীত শিল্পী হিমাংশু বিশ্বাস, জামাল উদ্দিন হাসান বান্না, মালতী দেব, নাসরীন আক্তার চৌধুরী, বিজন কান্তি রায়, শান্তনা ভট্টাচার্য, হ্যাপি রাজা, প্রদীপ কুমার মল্লিক, যন্ত্র শিল্পী সুরজিৎ দে তনু, কুতুব উদ্দিন, মো. আলী আকবর, স্বপন খান, দয়ানন্দ দাস, মিনু মিয়া, মো. আকরাম, অনিক দাস অপি, জয় চন্দ্র কর্মকার প্রমুখ।

শোক সভায় বক্তারা বলেন, সজল কুমার দত্ত বাংলাদেশ বেতারের একজন গুণী সুরকার ও সংগীত প্রযোজক ছিলেন। তিনি সবসময় হাসোজ্জল একজন প্রাণবন্ত মানুষ ছিলেন। তিনি বেতারকে অনেক কিছু দিয়ে গেছেন। তার হঠাৎ চলে যাওয়া আমাদেরকে ব্যথিত করেছে। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.