Sylhet Today 24 PRINT

ভ্রাতৃত্বের নৈতিক ও মৌলিক দাবি একে অপরকে সহযোগিতা: বীর মুক্তিযোদ্ধা মাসুক

সিলেটটুডে ডেস্ক |  ১৭ এপ্রিল, ২০২৩

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ বলেছেন, গরীব-দুস্থরা আমাদের সমাজের অবিচ্ছেদ্য অংশ। তাই গরীব-অসহায়, দুস্থের প্রতি আন্তরিক ভালোবাসা প্রদর্শন ও সহানুভূতিশীল হওয়া অত্যাবশ্যক। ভ্রাতৃত্বের নৈতিক ও মৌলিক দাবি হল, একে অপরকে সাহায্য-সহযোগিতা করা এবং বিপদেআপদে পাশে দাঁড়ানো। তিনি সরকারের পাশাপাশি বেসরকারিভাবেও এসব অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

রোববার (১৬ এপ্রিল) পৌর বিপণী কেন্দ্র দোকান মালিক ব্যবসায়ী সমিতির উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

পৌর বিপণী কেন্দ্র দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি সিকান্দার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দিনের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, ওয়ার্কার্স পার্টি সিলেট জেলার সম্পাদক মণ্ডলী সদস্য আব্দুল্লাহ খোকন, বাংলাদেশ ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সহ-সভাপতি মাসুদ রানা চৌধুরী, দোকান মালিক কেন্দ্র সমিতির অর্থ সম্পাদক মো. হাফিজ উল্লাহ, আব্দুল ওয়াহাব জুবের, অরুণ কোমাল পাল, শ্রমিক নেতা মবশ্বির আলী প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.