Sylhet Today 24 PRINT

মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই: মিঠু তালুকদার

সংবাদ বিজ্ঞপ্তি |  ২৮ মে, ২০২৩

আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসাবে অংশগ্রহণের লক্ষে অধিকার বঞ্চিত মানুষের সাথে মিঠু তালুকদার এর সংযোগ সভার আয়োজন করা হয়েছে। ছাত্র ও যুব সমাজের উদ্যোগে শনিবার (২৭ মে) রাত ৮টায় শিবগঞ্জের মণিপুরী পাড়া এলাকায় এই সংযোগ সভা অনুষ্ঠিত হয়।

সংযোগ সভায় কাউন্সিলর প্রার্থী মিঠু তালুকদার বলেন, আমি মানুষকে ভালবাসি, মানুষের কাছে থাকি। যেকোন সুবিধা অসুবিধা নিয়ে মানুষ যেকোন সময় আমার কাছে আসতে পারেন, কথা বলতে পারেন। আমি মানুষের কাছে যাই, মানুষ আমার কাছে আসে। আমার দুয়ার সকল মানুষের জন্য উম্মুক্ত আছে, ভবিষ্যতেও থাকবে। দুর্নীতি নয়, মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই। আমি আগেও ২০নং ওয়ার্ডের মানুষের বিপদে-আপদে পাশে ছিলাম। ভবিষ্যতেও পাশে থেকে কাজ করতে চাই।
তিনি আরো বলেন, সারা দেশে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার উন্নয়নের যে জোয়ার বইছে সেই জোয়ারের সাথে ২০নং ওয়ার্ডকেও এগিয়ে নিতে চাই। যদি ২০নং ওয়ার্ডবাসী আমাকে সুযোগ প্রদান করে তাহলে আমি এই ওয়ার্ডকে একটি আধুনিক, স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলব। এসময় তিনি আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ওয়ার্ডবাসীর দোয়া, সমর্থন ও ভালোবাসা কামনা করেন।

সুনীল চক্রবর্তীর সভাপতিত্বে ও সৌরভ দাসের এর পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- রুমাইয়ুন কবীর সিদ্দিকী, মো. আব্দুল কাদির, খালেদ বক্স, সাইফুল আলম, রত্না সিনহা, জয়দনী দাস, শিমু দে, গৌরী চক্রবর্তী, অমলা রানী দাস, কুসুম রানী দাস, লাকী চক্রবর্তী, অনিতা কর, আফিয়া বেগম, তারা বেগম, ফাতেমা বেগম, ঊষা রানী দেবী, রতন বাহাদুর সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.