Sylhet Today 24 PRINT

সিলেট জেলা পূজা পরিষদের কমিটি ঘোষণা

সিলেটটুডে ডেস্ক |  ০৪ জুন, ২০২৩

পূজা পরিষদের সিলেট জেলা কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বীর মুক্তিযোদ্ধা গোপিকা শ্যাম পুরকায়স্থ চয়ন ও সাধারন সম্পাদক করা হয়েছে এডভোকেট রঞ্জন ঘোষকে।

 রোববার (৪ জুন) দুপুৃরে ১২টায় নগরীর বন্দবাজারস্থ ব্রহ্ম মন্দিরে সাবজেক্ট কমিটির সভায় কেন্দ্রীয় পূজা পরিষদের উপদেষ্টা জয়ন্ত সেন দীপু এর সভাপতিত্বে এই কমিটি ঘোষনা করা হয়।

সিলেট জেলা কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক জয়ন্ত কুমার দেব। কমাটিতে প্রথম যুগ্ম সম্পাদক হয়েছেন অরুন দেবনাথ সাগর।

কমিটি ঘো্ষণাকালে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় পূজা পরিষদের সভাপতি ও উপদেষ্টা পরিষদের সদস্য  জয়ন্ত সেন দীপু, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক গোপাল দেবনাথ, কেন্দ্রীয় সহ সভাপতি এডভোকেট মৃত্যেুঞ্জয়ধর ভোলা, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রজত কান্তি ভট্রাচার্য্য, অধ্যক্ষ ভাস্কর রঞ্জন দাস, কৃপেষ চন্দ্র  পাল, মানিক দে।

এছাড়াও জকিগঞ্জ উপজেলা সভাপতি  সঞ্জয় চন্দ্র  নাথ, গোয়াইনঘাট সভাপতি সুভাষ পাল ছানা, বালাগঞ্জ উপজেলা সভাপতি রজত  চন্দ্র দাস ভুলন,  ফেঞ্চুগঞ্জ সভাপতি  বিজন দেবনাথ, কানাইঘাট  সভাপতি ভজন লাল দাস, গোলাপগঞ্জ সভাপতি অনিল চন্দ্র পাল, বিশ্বনাথ উপজেলা সভাপতি সুনীল কান্তি দে,গোলাপগঞ্জ সেক্রেটারি প্রভাষক রজত কান্তি দাস, জৈন্তাপুর সেক্রেটারী দুলাল দেব, বালাগঞ্জ সেক্রেটারি নয়ন তালুকদার, জকিগঞ্জ সেক্রেটারি রাজস বিশ্বাস, কোম্পানীগঞ্জ এর সেক্রেটারি প্রকাশ চন্দ্র সরকার, বিশ্বনাথ এর সেক্রেটারি জয়ন্ত কুমার  দাস, গোয়াইঘাট এর সেক্রেটারি নিত্যানন্দ দাস উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২২ সালের ৯ ডিসেম্বর এর স্থগিত কমিটি আজ ঘোষনা করা হয় সিলেট ব্রম্ম মন্দিরে। উক্ত সাবজেক্ট কমিটির সভায়  সভাপতিত্ব করেন কেন্দ্রীয় পূজা পরিষদের উপদেষ্টা  জয়ন্ত সেন দীপু।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.