Sylhet Today 24 PRINT

জামালপুরে সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় সিলেট প্রেসক্লাবের ক্ষোভ

সিলেটটুডে ডেস্ক |  ১৫ জুন, ২০২৩

সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। ছবি-সংগৃহীত

জামালপুরে সন্ত্রাসী হামলায় বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিমের নিহতের ঘটনায় ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছে সিলেট প্রেসক্লাব।

বৃহস্পতিবার (১৫ জুন) সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক বিবৃতিতে হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার ও আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বুধবার রাতে সন্ত্রাসী হামলার শিকার হন নাদিম। উপজেলার সরকারি কলেজ মোড় এলাকায় তার মোটরসাইকেল গতিরোধ করে ১০-১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করে। একপর্যায়ে তিনি অচেতন হয়ে পড়লে সন্ত্রাসীরা তাকে ফেলে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা নাদিমকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক থাকায় তাকে জামালপুর হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেও অবস্থার কোন উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়া হয়। সেখানে আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.