Sylhet Today 24 PRINT

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে কমলগঞ্জে মানববন্ধন

কমলগঞ্জ প্রতিনিধি |  ১৯ জুন, ২০২৩

জামালপুরের বাকশীগঞ্জে বাংলানিউজ টোরয়ন্টিফোর ডটকম এর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভি'র বকশীগঞ্জ প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার ও শাস্তির দাবীতে মৌলভীবাজারের কমলগঞ্জে সাংবাদিকদের প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১৯ জুন) দুপুর ১২টায় ভানুগাছ বাজারস্থ কমলগঞ্জ প্রেসক্লাব ভবনের সামনে প্রেসক্লাবের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের পরিচালনায় প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তব্য রাখেন সমকালের প্রনীত রঞ্জন দেবনাথ, মানবজমিনের সাজিদুর রহমান সাজু, ইনকিলাবের এম, এ ওয়াহিদ রুলু, আমাদের সময়ের শাব্বির এলাহী, ভোরের ডাকের সাংবাদিক জয়নাল আবেদীন, দেশ রূপান্তরের রুহুল ইসলাম হৃদয়, প্রতিদিনের বাংলাদেশ এর সাদিকুর রহমান সামু, বাংলাদেশ বেতারের আর কে সৌমেন, সাংবাদিক আসহাবুজ্জামান শাওন, নির্মল এস পলাশ, আহমেদুজ্জামান আলম, আকাশ আহমদ, আশরাফ সিদ্দিকী পারভেজ, এসএম এবাদুল হক প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিক নাদিম হত্যার সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলকে আইনের আওতায় এনে দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে সকল আসামীকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। সারাদেশে সাংবাদিক নির্যাতন নিপীড়ন বন্ধ করে, সাংবাদিকদের নিরাপত্তার নিশ্চিতের দাবি জানান বক্তারা।

তারা আরও বলেন, সারাদেশে সাংবাদিক হত্যা-নির্যাতনের সুষ্ঠু বিচার হয়নি বলেই সাংবাদিকরা বার বার নির্মমতার বলি হচ্ছে। নিরাপত্তা ও ন্যায় বিচার না হলে পেশাদারিত্বের পাশাপাশি রাজপথে থাকার হুমকি দেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.