Sylhet Today 24 PRINT

কৃতি সুন্দর দাস\'র প্রয়াণদিবসে ছাত্র ও যুব ইউনিয়নের শ্রদ্ধাঞ্জলি

সংবাদ বিজ্ঞপ্তি |  ২১ অক্টোবর, ২০২৩

বাংলাদেশ যুব ইউনিয়ন সিলেট জেলা কমিটির সাবেক সমাজ কল্যাণ সম্পাদক এডভোকেট কৃতি সুন্দর দাসের প্রয়াণ দিবসে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছে বাংলাদেশ যুব ইউনিয়ন সিলেট জেলা কমিটি ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদ।

শনিবার দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অস্হায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। পরে তার শ্রদ্ধায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার মতিউর রহমান, যুব ইউনিয়ন সিলেট জেলা কমিটির যুব নেতা শুভ্র দাস, বিশ্বপা ভট্টাচার্য, মোজাম্মেল হোসেন, জয়া হোসাইন বিতস্থা বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদ এর সাধারণ সম্পাদক নাহিদ হাসান প্রান্তিক, ছাত্র ইউনিয়ন নেতা শ্রাবণ দাস, মিজবা জামিল প্রমুখ।

বক্তারা বলেন, কৃতি সুন্দর দাস জাতীয় সম্পদ রক্ষা, সিংহবাড়ি রক্ষা, অর্পিত সম্পত্তি প্রতিরোধ আন্দোলন, টিঁপাইমুখ বাঁধ প্রতিরোধ আন্দোলনসহ প্রতিটি ন্যায্য ও গণতান্ত্রিক আন্দোলনে তাঁর অংশগ্রহণ ছিল।

বক্তারা আরও বলেন, তিনি হয়তো আজ আমাদের মধ্যে অনুপস্থিত,কিন্তু তাঁর রেখে যাওয়া কর্ম,স্মৃতি ও অবিনাশী প্রেরণা চলার পথে আজীবন পাথেয় হয়ে থাকবে।

দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে মাত্র আটত্রিশ বছর বয়সে ২০১৬ সালের ২১ অক্টোবর মারা যান এডভোকেট কৃতি সুন্দর দাস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.